ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

গ্রিন কোজি কটেজে অগ্নিকাণ্ড

পাইপ বেয়ে নামতে গিয়ে মারা যান বাবুর্চি জুয়েল

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৩, ১ মার্চ ২০২৪   আপডেট: ১৭:৫৪, ১ মার্চ ২০২৪
পাইপ বেয়ে নামতে গিয়ে মারা যান বাবুর্চি জুয়েল

রাজধানীর বেইলি রোডের বহুতল ভবন গ্রিন কোজি কটেজে আগুন লাগার পর জীবনে বাঁচাতে ষষ্ঠ তলা থেকে পাইপ বেয়ে নামতে গিয়ে জুয়েল গাজী নামের এক বাবুর্চি নিহত হয়েছেন।

শুক্রবার (১ মার্চ) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে লাশ নিতে এসে এ মর্মান্তিক দুর্ঘটনার বর্ণনা দিয়েছেন জুয়েল গাজীর ভাগ্নে রাকিব।

তিনি বলেন, আমাদের বাড়ি পটুয়াখালী জেলার কলাপাড়া থানায়। মামার ছোট এক ছেলে বাচ্চা এবং এক বছরের একটি মেয়ে আছে। ওই ভবনের ছয় তলায় রেস্টুরেন্টে বাবুর্চি হিসেবে কাজ করতাম আমি এবং মামা (জুয়েল গাজী)। রাতে যখন আমরা একসাথে কাজ করছিলাম, হঠাৎ বিদ্যুৎ চলে যায়। পরে যখন শুনলাম আগুন লেগেছে, তখন সবাই ভয়ে কান্না শুরু করছিল এবং বের হওয়ার জন্য চেষ্টা করছিল। কিন্তু, সেখান থেকে বের হওয়ার কোনো সুযোগ ছিল না।

রাকিব বলেন, আগুন লাগার পর রেস্টুরেন্টের ভিতরে চারপাশ থেকে ধোঁয়া আসছিল। ধীরে ধীরে আগুনের মাত্রা বাড়ছিল আর প্রচণ্ড তাপ আসছিল। এর পর আমরা জানালার গ্লাস ভেঙে ফেলি। তখন আমি বাইরে ঝুলতে থাকা ডিসের তার ধরে নামার চেষ্টা করি এবং কোনোরকমে নেমে যাই। আমার পর সেই তার ধরে নামার চেষ্টা করেন মামা।

তিনি বলেন, মামা তার ধরে কিছুদূর নামার পর একটা এসির ওপর দাঁড়ান। এর পর পানির পাইপে ধরে সেখান থেকে নামার চেষ্টা করেন। সেই মুহূর্তেই তিনি পাইপ ভেঙে পড়ে যান। সাথে সাথে হাসপাতালে নিয়ে আসা হলে আজ সকালে তিনি মারা যান বলে আমাদের জানানো হয়েছে।

রায়হান/রফিক 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়