ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

টেকনো স্পার্ক-২০ সিরিজ মিউজিক ফেস্ট অনুষ্ঠিত

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০৪, ৩ মার্চ ২০২৪  
টেকনো স্পার্ক-২০ সিরিজ মিউজিক ফেস্ট অনুষ্ঠিত

জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে সমাপ্ত হলো বহুল প্রত্যাশিত টেকনো স্পার্ক-২০ সিরিজ মিউজিক ফেস্ট।

শুক্রবার রাতে ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় অনুষ্ঠিত এ ফেস্টে শীর্ষস্থানীয় মোবাইল ফোন নির্মাতা টেকনো তার সর্বশেষ সংযোজন স্পার্ক-২০ প্রো+ উন্মোচন করে।

টেকনো স্পার্ক ২০ সিরিজ মিউজিক ফেস্টের মূল আকর্ষণ ছিলেন ভারতীয় সঙ্গীতশিল্পী বাদশাহ্‌।

জাঁকজমকপূর্ণ এ মিউজিক ফেস্টটি মুগ্ধ করেছে বাংলাদেশসহ অন্যান্য প্রতিবেশী দেশ ভারত, নেপাল ও মালয়েশিয়ার দর্শকদেরও। বাদশাহ্‌র সঙ্গে মঞ্চে যোগ দেন ফুয়াদ অ্যান্ড ফ্রেন্ডস, প্রীতম হাসান, জেফার, ব্ল্যাক জ্যাং এবং সঞ্জয়সহ প্রখ্যাত বাংলাদেশি শিল্পীরা। সঙ্গীত এবং প্রযুক্তির এক মুখর উদযাপনের মাধ্যমে অনুষ্ঠানটি তুলে ধরে নতুন টেকনো স্পার্ক ২০ প্রো+ এর বহুমুখী কার্যকারিতা।

অনুষ্ঠানে আরও ছিল টেকনো এক্সপেরিয়েন্স জোন, যেখানে প্রায় ২৫০ জনেরও বেশি ইনফ্লুয়েন্সারকে টেকনোর নতুন পণ্যসমূহ এক্সপ্লোর করার পাশাপাশি নতুন ফোনের ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা দিয়ে ছবি তোলার সময় দর্শকদের সাথে সম্পৃক্ত হতে দেখা যায়। ইভেন্টে, #tecncomusicfest সোশ্যাল মিডিয়া হ্যাশট্যাগ প্রতিযোগিতায় অন-স্পট অংশগ্রহণ করে দর্শকদের মধ্যে বিজয়ীরা টেকনোর পক্ষ হতে নতুন হ্যান্ডসেট উপহার পেয়েছে।

বাদশা বলেন, ‘বাংলাদেশকে আমি ভালোবাসি। এই দেশটিকে নিজের দেশের মতোই মনে হয়। যখনই আমি নতুন কোনো গান রিলিজ করি, এটি ভাইরাল হয় প্রথমে বাংলাদেশে। বেইলি রোড ট্র্যাজেডির জন্য তিনি ৩০ সেকেন্ড নীরবতা পালন করেন।

অনুষ্ঠানটির বিশেষ আকর্ষণ ছিল আতশবাজি প্রদর্শনী। গান এবং আতশবাজির এ সম্মিলিত প্রদর্শনী পারফরম্যান্সে ভিন্নমাত্রা যোগ করে। এছাড়া, দর্শকদের উল্লাসধ্বনির সাথে সঙ্গতিপূর্ণ এআই-জেনারেটেড ভিডিও অনুষ্ঠানে যোগ করে বাড়তি ছন্দ এবং উত্তেজনা। এই ভিডিওগুলো অনুষ্ঠানটিকে আরও আকর্ষণীয় করে এবং লাইভ ইভেন্টটির আমেজ তুলে ধরে৷ প্রতিবার দর্শকেরা উল্লাসিত হওয়ার সাথে সাথে এটি তৈরি করে নজরকাড়া ভিজ্যুয়াল ইফেক্টের একটি সিরিজ, যা অনুষ্ঠান দেখার অভিজ্ঞতাকে আরও উপভোগ্য করে তোলে এবং দর্শকদের মনে হয় তারাও অ্যাকশনের অংশ।

‘আই স্মার্ট ইউ’ টেকনোলজি বিডি লিমিটেডের সিইও রেজওয়ানুল হক বলেন, ‘আমি টেকনো-এর প্রতিনিধিত্ব করতে পেরে অত্যন্ত গর্বিত, কেননা এটি এমন একটি ব্র্যান্ড যা তরুণ ভোক্তাদের ক্রমাগত পরিবর্তনশীল চাহিদা এবং আকাঙ্ক্ষার সমাধান করার জন্য দৃঢ়প্রতিজ্ঞ। উদ্ভাবন এবং গুণমানের প্রতি আমাদের এ অঙ্গীকার তারুণ্যের গতিশীল এবং প্রাণবন্ত চেতনা সম্পর্কে আমাদের উপলব্ধিরই ফলশ্রুতি। টেকনো স্পার্ক-২০ সিরিজ মিউজিক ফেস্ট তারই একটি প্রমাণ।’

টেকনো তাদের ব্র্যান্ড ট্যাগলাইন ‘স্টপ এট নাথিং’ অনুসরণ করে অগ্রগামীদের জন্য নতুন এবং সেরা প্রযুক্তি উন্মোচনের জন্য নিবেদিত। স্টাইলিশ ও ইন্টেলিজেন্ট পণ্য তৈরির মাধ্যমে টেকনো বিশ্বব্যাপী তাদের ভোক্তাদের নিজস্ব সাফল্য ও উজ্জ্বল ভবিষ্যৎ অর্জনের প্রচেষ্টা বন্ধ না করার জন্য উৎসাহিত করে চলেছে। 

/হাসান/এসবি/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়