ঢাকা     রোববার   ২৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৫ ১৪৩১

রাজধানীতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে কিশোরের মৃত্যু 

প্রকাশিত: ২৩:০১, ৮ মার্চ ২০২৪   আপডেট: ২৩:১৩, ৮ মার্চ ২০২৪
রাজধানীতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে কিশোরের মৃত্যু 

ফাইল ফটো

রাজধানীর ধোলাইপাড়ে দুর্বৃত্তের ছুরিকাঘাতে মোহাম্মদ শান্ত নামে ১৭ বছর বয়সী এক কিশোরের মৃত্যু হয়েছে। এ সময় মো. হোসেন (২০) আহত হয়েছেন। তিনি ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসাধীন আছেন।

শুক্রবার (৮ মার্চ) রাত পৌনে ৮টার দিকে মোহাম্মদ শান্ত ও মো. হোসেনকে ছুরিকাঘাত করা হয়। রক্তাক্ত অবস্থায় তাদেরকে উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিলে চিকিৎসক রাত পোনে ৯টার দিকে শান্তকে মৃত ঘোষণা করেন।

শান্তর খালাতো ভাই মো. শুভ হোসেন বলেছেন, আজ রাতে শান্ত ধোলাইপাড় নৌকা ফুটওভার ব্রিজের নিচ দিয়ে হেঁটে যাওয়ার সময় অজ্ঞাত দুর্বৃত্তরা তার পথরোধ করে এলোপাথারি ছুরিকাঘাত করে। এতে সে গুরুতর আহত হয়। মো. হোসেন শান্তকে রক্ষা করতে গেলে তাকেও ছুরিকাঘাত করা হয়। ঢাকা মেডিক্যালে নিয়ে আসলে চিকিৎসক শান্তকে মৃত ঘোষণা করেন।

তিনি জানান, শান্তর গ্রামের বাড়ি গাজীপুরের শ্রীপুর থানার কাউরাইত গ্রামে। তার বাবার নাম দেলোয়ার হোসেন। শান্ত শ্যামপুর থানাধীন মীর হাজিরবাগ পাইপ রাস্তা এলাকায় ভাড়া বাসায় থাকত।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোহাম্মদ বাচ্চু মিয়া চিকিৎসকের বরাত দিয়ে বলেছেন, ধোলাইপাড়ে ছুরিকাঘাতে আহত শান্ত অতিরিক্ত রক্তক্ষরণের কারণে মারা গেছেন। ময়নাতদন্তের জন্য তার মরদেহ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

ঢাকা/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়