ঢাকা     রোববার   ২৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৫ ১৪৩১

ঢাকা মেডিক্যালের ভবন থেকে লাফিয়ে পড়া রোগী মারা গেছেন

প্রকাশিত: ১০:২৩, ১৫ মার্চ ২০২৪  
ঢাকা মেডিক্যালের ভবন থেকে লাফিয়ে পড়া রোগী মারা গেছেন

প্রতীকী ছবি

ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা নিতে এসে নতুন ভবনের সপ্তম তলার জানালা দিয়ে লাফিয়ে পড়া রোগী জহিরুল ইসলাম (২৭) মারা গেছেন।

বৃহস্পতিবার (১৪ মার্চ) হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৪টা ৫০ মিনিটে তিনি মারা যান।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের প্লাটুন কমান্ডার মো. উজ্জ্বল মিয়া বলেন, তিনি নিউরো সার্জারি বিভাগের ১০৩ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন। সেখানে তার অবস্থার অবনতি হলে আইসিইউতে নেওয়া হয়। সেখানে নেওয়ার কিছু সময় পর মারা যান।

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, রোগীটির পা, কোমর ও মাথায় ফ্র্যাকচার হয়েছিল। তিনি চিকিৎসাধীন ছিলেন। লাশ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি শাহবাগ থানাকে জানানো হয়েছে।

এর আগে সোমবার (১১ মার্চ) রাতে ঢামেক নতুন ভবনের সপ্তম তলার জানালা দিয়ে লাফিয়ে পড়ে তিনি আহত হয়েছিলেন।

ময়মনসিংহ জেলার পাগলা উপজেলার বড়ইহাতি চকপাড়া গ্রামের মৃত আসাদুজ্জামান ও জোসনা বেগমের ছেলে জহিরুল। এক ভাই এক বোনের মধ্যে তিনি ছিলেন বড়।

রোগীর ছোট ভগ্নিপতি নিলয় বাবু বলেন, জহিরুল একটি ওষুধ কোম্পানিতে চাকরি করতেন। হঠাৎ তার বিভিন্ন সমস্যা দেখা দেয়। মাঝেমধ্যে এলোমেলো কথাবার্তা বলতেন। পরে স্থানীয় চিকিৎসকের পরামর্শে তাকে গত তিন দিন আগে ঢামেক হাসপাতালে নিউরো মেডিসিন বিভাগে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন ছিলেন। তার সেবার জন্য পাশে ছিলেন তার মা জোসনা বেগম। সঙ্গে এক শিশুও ছিল। রাত আনুমানিক ১১টার দিকে তার মা শৌচাগারে গেলে জহিরুল হাসপাতালের পেছনের দিকে জানালা দিয়ে নিচে লাফিয়ে পড়েন বলে জানতে পারি। 

/এসবি/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়