ঢাকা     মঙ্গলবার   ০৭ মে ২০২৪ ||  বৈশাখ ২৪ ১৪৩১

ডিআইইউতে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের নতুন কমিটি

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪৪, ২৬ এপ্রিল ২০২৪  
ডিআইইউতে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের নতুন কমিটি

সারা দেশের আইন শিক্ষার্থীদের সংগঠন বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ডিআইইউ) শাখার সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে নতুন কমিটি গঠন করা হয়েছে। এ কমিটিতে মো. ইমাম মেহেদী হাসান সভাপতি ও ফাইজুল ইসলাম সোহম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

শুক্রবার (২৬ এপ্রিল) সংগঠনটির সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের কেন্দ্রীয় সভার সিদ্ধান্তে বৃহস্পতিবার রাতে আনুষ্ঠানিকভাবে বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ও বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের সভাপতি কাজী মামুনুর রহমান (মাহিম) এবং বাংলাদেশ যুব মহিলা লীগের কার্যনির্বাহী সদস্য ও বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক সানজিদা জাহান ২৫ সদস্য বিশিষ্ট ওই আংশিক নতুন কমিটির অনুমোদন দিয়েছেন। আগামী এক বছরের জন্য এই কমিটি অনুমোদন দেওয়া হয়।

কমিটির অন্যরা হলেন—সহ-সভাপতি সৌরভ গাঙ্গুঁলী, রেজোওয়ান আহমেদ, সান্তনা আক্তার মিমি, উৎসব রায় ও ফাহিম শাহরিয়ার; যুগ্ম সাধারণ সম্পাদক নাফিজ আহমেদ, মম সাহা, সোহানা নুর জান্নাত, নাহিদ বিন হাফিজ, রাকিব মাহমুদ, রায়হানুল ইসলাম সামী, মোহাইমিনুল ইসলাম সীমান্ত ও কিবরিয়া; সাংগঠনিক সম্পাদক মো. রিয়াজ, আবির আল আরাফাত, মুহজাহিদ ইসলাম আবির, তাসলিমা ফারজানা, হৃদয় মহন্ত, আলিফ আল শাকিল, ইমতিয়াজ ইমন ও সালেহিন মাহমুদ সাদ; প্রচার সম্পাদক মো. নুর সিয়াম তূর্য, দপ্তর সম্পাদক তামিম আল তাসরিফ প্রিয়ন্ত। 

পারভেজ/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়