ঢাকা     মঙ্গলবার   ২৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৪ ১৪৩১

গোপালগঞ্জ এসেন্সিয়াল ড্রাগস প্রকল্পের কাজ দ্রুত শেষ করার তাগিদ 

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০৭, ২৪ এপ্রিল ২০২৪  
গোপালগঞ্জ এসেন্সিয়াল ড্রাগস প্রকল্পের কাজ দ্রুত শেষ করার তাগিদ 

গোপালগঞ্জ এসেন্সিয়াল ড্রাগস কোম্পানি লি. প্রকল্পের কাজ দ্রুত শেষ করতে তাগিদ দিয়েছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি।

বুধবার (২৪ এপ্রিল) জাতীয় সংসদ ভবনে দ্বাদশ জাতীয় সংসদের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির প্রথম বৈঠকে এ বিষয়ে তাগিদ দেওয়া হয়।

কমিটির সভাপতি শেখ ফজলুল করিম সেলিম বৈঠকে সভাপতিত্ব করেন। বৈঠকে কমিটি সদস্য জাহিদ মালেক, সৈয়দা জাকিয়া নূর, ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল, মো. আব্দুল আজিজ, মো. তৌহিদুজ্জামান, মো. হামিদুল হক খন্দকার ও স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী রোকেয়া সুলতানা উপস্থিত ছিলেন। বিশেষ আমন্ত্রণে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী ডা. সামন্ত লাল সেন বৈঠকে যোগ দেন।

বৈঠকে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সার্বিক কার্যক্রম কমিটিতে উপস্থাপন করা হয় এবং সকল কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পাদনের  জন্য সুপারিশ করা হয়। বৈঠকে গোপালগঞ্জ এসেন্সিয়াল ড্রাগস কোম্পানি লি: প্রকল্পের কাজ দ্রুত সমাপ্ত করতে তাগিদ দেওয়া হয়। এছাড়াও এসেন্সিয়াল ড্রাগস কোম্পানি লি. কর্তৃক ভ্যাকসিন প্রস্তুতের কার্যক্রম আরও দ্রুত সম্পন্ন করতে সুপারিশ করা হয়।

আসাদ/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়