ঢাকা     শনিবার   ১৫ জুন ২০২৪ ||  আষাঢ় ১ ১৪৩১

বাড্ডায় বিস্ফোরণে যুবক নিহত 

প্রকাশিত: ১২:০৫, ৩০ মে ২০২৪  
বাড্ডায় বিস্ফোরণে যুবক নিহত 

রাজধানীর মধ্য বাড্ডায় একটি ভবনে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণে এক যুবক নিহত হয়েছেন। আহত হয়েছেন একজন।  

বৃহস্পতিবার (৩০ মে) সকাল সাড়ে ৬টার দিকে বাড্ডার ডিআইটি রোডে তিন তলা ভবনের নিচ তলায় এ ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম সোলেমান (৩০)। আহত শান্তা বেগমকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

বাড্ডা থানার উপ-পরিদর্শক (এসআই) আসাদ এসব তথ্য নিশ্চিত করেছেন। 

ফায়ার সার্ভিসের বারিধারা স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার সৈয়দ মনিরুল ইসলাম জানান, বাসাটির নিচতলায় বিস্ফোরণ হয়েছে। সেই বাড়িটির সামনের রাস্তা থেকে সোলেমান নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়। 

তিনি বলেন, ধারণা করা হচ্ছে, বাসার নিচ তলার রান্না ঘরে গ্যাসের লাইনের পাইপ থেকে লিক হয়ে গ্যাস জমে ছিল অথবা বাসার সামনে সুয়ারেজ লাইন থেকে বিষাক্ত গ্যাস ওই বাসায় জমে ছিল। সেখান থেকেই সকালে এই বিস্ফোরণের ঘটনা ঘটতে পারে। তবে বিস্ফোরণের প্রকৃত কারণ বের করতে তদন্ত করা হচ্ছে।

নিহত সোলেমান বাড়ি ময়মনসিংহের ফুলবাড়িয়া থানার পলাশতলি গ্রামে। তার বাবার নাম মনসুর আলী। 

এদিকে, শান্তা বেগমের স্বামী মোহাম্মদ নাসির হাওলাদার জানান,  তারা স্বামী-স্ত্রী ওই বাড়ির নিচতলায় ভাড়া থাকেন। শান্তা স্থানীয় একটি গার্মেন্টসে চাকরি করেন আর নাসির মাছের আড়তে কাজ করেন। রাতে ঘুমিয়ে ছিলেন তারা। ভোর ৫টার দিকে ঘুম থেকে উঠেই কাজে চলে যান নাসির। তখনও ঘুমিয়ে ছিলেন শান্তা। পরে তিনি খবর পেয়ে বাসায় এসে শান্তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। 

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক তরিকুল ইসলাম জানান, শান্তা বেগমের শরীরের ৩৫ শতাংশ দগ্ধ হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

ঢাকা/বুলবুল/ইভা 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়