ঢাকা     বৃহস্পতিবার   ২৩ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৯ ১৪৩১

রাজধানীতে বিএনপির সমাবেশ

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫৭, ১৮ মার্চ ২০২৩   আপডেট: ১৬:০৫, ১৮ মার্চ ২০২৩
রাজধানীতে বিএনপির সমাবেশ

দেশজুড়ে বিরোধী দলের নেতাকর্মীদের ধরপাকড়, হামলা-মামলা, নির্যাতন, গ্রেপ্তার ও জামিন বাতিল করে কারাগারে পাঠানোর প্রতিবাদে রাজধানীর নয়াপল্টনে সমাবেশ করছে বিএনপি।

শনিবার (১৮ মার্চ) দুপুর আড়াইটায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশ শুরু হয়।

ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপি আয়োজিত এ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। দলের স্থায়ী কমিটির নেতারাও উপস্থিত আছেন।

সমাবেশে সভাপতিত্ব করছেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালাম। সঞ্চালনা করছেন ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক এবং ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু।

সরকার পতনের আন্দোলনের অংশ হিসেবে আয়োজিত সমাবেশে কয়েক হাজার কর্মী জড়ো হয়েছেন। নেতাকর্মীরা বিভিন্ন প্ল্যাকার্ড ও ব্যানার নিয়ে খণ্ড খণ্ড মিছিল সহকারে সমাবেশে এসেছেন। তাদের মুখে বিভিন্ন রকমের দলীয় স্লোগানের পাশাপাশি সরকারবিরোধী স্লোগান ছিল।

বিএনপি নেতাকর্মীদের সমাবেশে যোগদানের কারণে ফকিরাপুল মোড় থেকে কাকরাইলের নাইটিংগেল মোড় পর্যন্ত সড়কের এক পাশে যানবাহন চলাচল বন্ধ আছে। অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি মোকাবিলায় পুরো এলাকায় বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

মেয়া/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়