ঢাকা     শনিবার   ১৩ এপ্রিল ২০২৪ ||  চৈত্র ৩০ ১৪৩০

রাজধানীতে ট্রেনের ধাক্কায় ২ জনের মৃত্যু

প্রকাশিত: ২২:১৬, ৩ মার্চ ২০২৪  
রাজধানীতে ট্রেনের ধাক্কায় ২ জনের মৃত্যু

রাজধানীর মহাখালী রেলগেট ও কুড়িল বিশ্বরোড এলাকা থেকে আলাদা দুর্ঘটনায় দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে রেলওয়ে থানা পুলিশ। তাদের বয়স আনুমানিক (৫৫) ও (৬০) বছর।

রোববার (৩ মার্চ) বিকেলের দিকে তাদের মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় রেলওয়ে পুলিশ।

ঢাকা রেলওয়ে থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শ্রী সুনীল চন্দ্র সূত্রধর বলেন, আজ দুপুর দেড়টার দিকে সংবাদ পেয়ে মহাখালী রেলগেট এলাকার রেললাইন থেকে অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ উদ্ধার করি। পরে আশপাশের লোকদের জিজ্ঞাসা করে জানতে পারি যে, ঘটনার সময় ওই ব্যক্তি অসতর্কভাবে রেল লাইন দিয়ে হাঁটছিলেন। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা একতা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

তিনি বলেন, আশপাশের লোকদের জিজ্ঞেস করে তার নাম পরিচয় জানতে পারিনি। তাই প্রযুক্তি সহায়তায় নাম-পরিচয় জানার চেষ্টা চলছে।

এদিকে, ঢাকা রেলওয়ে থানার বিমানবন্দর পুলিশ ফাঁড়ির সহকারী-উপরিদর্শক (এএসআই) সানু মং মারমা বলেন, গতরাত সাড়ে আটটার দিকে কুড়িল বিশ্বরোড রেলগেট এলাকা থেকে অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করি। আশপাশের লোকদের জিজ্ঞেস করে জানতে পারি যে, নিহত ব্যক্তি অসতর্কভাবে রেললাইন দিয়ে হেঁটে যাওয়ার সময় ঢাকা থেকে ছেড়ে আসা একটি মালবাহী ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

তিনি বলেন, তাৎক্ষণিকভাবে আমরা ওই ব্যক্তির নাম-পরিচয় জানতে পারিনি। তবে প্রযুক্তির সহায়তায় তার নাম-পরিচয় জানার চেষ্টা চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজের মর্গে রাখা হয়েছে।

ঢাকা/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়