ঢাকা     সোমবার   ১৭ জুন ২০২৪ ||  আষাঢ় ৩ ১৪৩১

আজিজ-বেনজীর কাদের সৃষ্টি, প্রশ্ন ফখরুলের

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৩, ২৮ মে ২০২৪   আপডেট: ১৫:১০, ২৮ মে ২০২৪
আজিজ-বেনজীর কাদের সৃষ্টি, প্রশ্ন ফখরুলের

মির্জা ফখরুল ইসলাম আলমগীর

সাবেক সেনাপ্রধান জেনারেল (অব.) আজিজ আহমেদ ও পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদ প্রসঙ্গে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আজিজ-বেনজীর কার সৃষ্টি? তাদের (সরকার) সৃষ্টি। আজিজের অবস্থান কোথায় ছিল? কোথা থেকে তাকে কোথায় টেনে তোলা হয়েছে। এখন বেনজীর আহমেদের হাজার হাজার অপকর্ম বের হচ্ছে, সবই লুটের ফিরিস্তি।

মঙ্গলবার (২৮ মে) দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান এর ৪৩তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বর্তমান সরকারের কর্মকাণ্ড নিয়ে কথা বলতে ভালো লাগে না বলে মন্তব্য করে মির্জা ফখরুল বলেন, এই সরকার পচে-গলে একেবারে দুর্গন্ধযুক্ত হয়ে গেছে। তারা মুখে যতই কথা বলুক, যাই করুক, আসলে এদের কোনো অস্তিত্ব নেই। তার প্রমাণ আজকে একেক করে বের হচ্ছে সব জায়গায়।

বিএনপি মহাসচিব বলেন, এই সরকারের যাওয়ার সময় হয়ে গেছে। ঘুরাঘুরি অনেক করছেন, এখন এসব বন্ধ করে আপনার দাফন-কাফন যেন ঠিকঠাক হয়, আপনাকে যেন মানুষ মনে রাখতে পারে, সেইভাবে চিন্তাভাবনা করে বিদায় হোন।

দেশকে বাঁচাতে হলে নতুন চিন্তাভাবনা নিয়ে আগাতে হবে জানিয়ে মির্জা ফখরুল বলেন, যারা দেশকে ভালোবাসেন, সবাইকে ঐক্যবদ্ধ হয়ে দানবের হাত থেকে দেশ রক্ষা করতে হবে। এখানে চলাও বিপদ, আন্দোলন করাও বিপদ। কিন্তু সাহস করে আন্দোলন চালিয়ে যেতে হবে। আমাদের চলমান আন্দোলন চলবে, সামনে তা আরও বেগবান হবে।

সভায় আরও বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, উপদেষ্টা পরিষদের সদস্য আব্দুস সালাম, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল প্রমুখ।

/এমএ/ইমন/এসবি/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়