ঢাকা     শনিবার   ২৭ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১২ ১৪৩১

ছাত্রদলের সভাপতি রাকিব, সম্পাদক নাসির 

ঢাবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১৯, ১ মার্চ ২০২৪   আপডেট: ২২:৫৯, ১ মার্চ ২০২৪
ছাত্রদলের সভাপতি রাকিব, সম্পাদক নাসির 

বাংলাদেশ জাতিয়তাবাদী ছাত্রদলের নতুন আংশিক কমিটি গঠন করা হয়েছে। ভারপ্রাপ্ত সভাপতি রাসেল ইকবাল খান ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের নেতৃত্বাধীন কমিটি বিলুপ্ত করে সাত সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে। নতুন কমিটিতে রাকিবুল ইসলাম রাকিবকে সভাপতি ও নাসির উদ্দীনকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে।

শুক্রবার (১ মার্চ) বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) সিনিয়র যুগ্ন মহাসচিব রুহুল কবীর রিজভীর স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

আংশিক কমিটির অন্যরা হলেন—আবু আফসান মোহাম্মদ ইয়াহিয়া, সিনিয়র সহ-সভাপতি; শ্যামল মালুম, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক; আমানউল্লাহ আমান, সাংগঠনিক সম্পাদক; মো. জাহাঙ্গীর আলম, দপ্তর সম্পাদক এবং শরিফ প্রধান শুভ, প্রচার সম্পাদক।

উল্লেখ্য, এর আগে ২০২২ সালে ১৭ ই এপ্রিল রওনাকুল ইসলাম শ্রাবনকে সভাপতি ও সাইফ মাহমুদ জুয়েলেকে সাধারণ সম্পাদক মনোনীত করে আংশিক কমিটি গঠন করা হয়েছিল। একই বছরে ৮ আগস্ট ৩০২ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। ২০২৩ সালের ৮ আগস্ট সভাপতি শ্রাবণের অসুস্থতাজনিত কারণে তার পরিবর্তে সংগঠনটির সিনিয়র সহ-সভাপতি রাশেদ ইকবাল খানকে ভারপ্রাপ্ত সভাপতি মনোনীত করা হয়। এর প্রায় দুই বছর পর আজ ছাত্রদলের কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হলো।

হারুন/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়