ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

ঢাবি ছাত্রদলের নেতৃত্বে সাহস ও শিপন

ঢাবি প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩৭, ১ মার্চ ২০২৪  
ঢাবি ছাত্রদলের নেতৃত্বে সাহস ও শিপন

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখার সাত সদস্যের আংশিক কমিটি গঠন করা হয়েছে। ঢাবি ছাত্রদলের সভাপতি পদে মনোনীত হয়েছেন গনেশ চন্দ্র রায় সাহস এবং সাধারণ সম্পাদক মনোনীত পেয়েছেন নাহিদুজ্জামান শিপন।

শুক্রবার (১ মার্চ) বাংলাদেশ জাতিয়তাবাদী দলের (বিএনপি) সিনিয়র যুগ্ম মহাসচিব রহুল কবীর রিজভী স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

কমিটিতে অন্যান্য পদে আছেন—মাসুম বিল্লাহ, সিনিয়র সহ-সভাপতি; আনিসুর রহমান খন্দকার অনিক, সহ-সভাপতি; নাছির উদ্দীন শাওন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক, শামীম আক্তার শুভ, যুগ্ম সাধারণ সম্পাদক; এবং নূর আলম ভুইয়া ইমন সাংগঠনিক সম্পাদক।

নবগঠিত কমিটির সভাপতি গনেশ চন্দ্র রায় সাহস ঢাকা বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ২০১০-১১ সেশনের শিক্ষার্থী। তিনি সদ্য সাবেক কমিটির ১ নম্বর যুগ্ম সাধারণ সম্পাদক। এছাড়া, তিনি জগন্নাথ হল ছাত্রদলের বর্তমান কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

নাহিদুজ্জামান শিপন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের (আইইআর) ২০১১-১২ সেশনের শিক্ষার্থী। তিনি সদ্য সাবেক কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক।

উল্লেখ্য, এর আগে ২০২২ সালের ১১ সেপ্টেম্বর ছাত্রদলের ঢাকা বিশ্ববিদ্যালয় কমিটি ঘোষণা করা হয়েছিল। তখন সভাপতি ছিলেন খোরশেদ আলম সোহেল এবং সাধারণ সম্পাদক ছিলেন আরিফুল ইসলাম।

হারুন/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়