RisingBD Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৩ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৯ ১৪২৭ ||  ০৮ জমাদিউস সানি ১৪৪২

বড় জয়ে দর্শকদের স্বাগত জানালো আর্সেনাল

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২৬, ৪ ডিসেম্বর ২০২০  
বড় জয়ে দর্শকদের স্বাগত জানালো আর্সেনাল

করোনাভাইরাস মহামারিতে তিন মাস নির্বাসিত থাকার পর গত জুনে মাঠে ফিরেছিল ইংলিশ ফুটবল। কিন্তু শূন্য গ্যালারির কারণে ছিল না সেই প্রাণচাঞ্চল্য। বৃহস্পতিবার আর্সেনাল ও র‌্যাপিড ভিয়েনার ইউরোপা লিগ ম্যাচ দিয়ে এমিরেটস স্টেডিয়ামে ফিরলো সেই হৈ-হুল্লোড়। ৪-১ গোলের বড় জয় দিয়ে দর্শকদের স্বাগত জানিয়েছে গানাররা।

আগের রাউন্ডে শেষ ৩২ নিশ্চিত করেছে আর্সেনাল। অস্ট্রিয়ান প্রতিপক্ষকে হারিয়ে ‘বি’ গ্রুপের চ্যাম্পিয়ন হওয়া নিশ্চিত করলো তারা ৫ ম্যাচের সবগুলো জিতে। ৬০ হাজারের বেশি ধারণক্ষমতার স্টেডিয়ামে খুব বেশি দর্শক উপস্থিত হয়নি। প্রায় ২ হাজার আসন পূর্ণ ছিল। তাদের সঙ্গে আনন্দটা ভাগাভাগি করে নিয়েছেন আলেক্সান্দ্রে লাকাজেত্তেরা।

ম্যাচ শুরুর আগে দর্শকদের হাততালি দিয়ে অভিবাদন জানান আর্সেনালের খেলোয়াড়রা। তাদের উল্লাসে ভাসাতে বেশি দেরি করেনি স্বাগতিকরা। ১০ মিনিটে ৩০ গজ দূর থেকে অদম্য এক শটে ভিয়েনা গোলকিপার রিচার্ড স্ত্রেবিনগারকে পরাস্ত করেন লাকাজেত্তে।

আট মিনিট পর রেইস নেলসনের কর্নার কিক থেকে দুর্দান্ত হেডে লক্ষ্যভেদ করেন পাবলো মারি। দক্ষিণ আফ্রিকান চ্যাম্পিয়ন ফ্লামেঙ্গো থেকে আর্সেনালে যোগ দেওয়ার পর এটা ছিল তার প্রথম গোল। বিরতির আগে দলের তৃতীয় গোল করেন এডওয়ার্ড এনকেতিয়াহ।

৪৭তম মিনিটে ভিয়েনার একমাত্র গোল করেন কোয়া কিতাগাওয়া। বদলি নামার কয়েক মিনিট পর এমিল স্মিথ রোভে আর্সেনালের চতুর্থ গোলটি করেন। মাঠে এসে দলের জয় দেখতে পেয়ে খুশি ২৫ বছরের ভক্ত জোসেফ, ‘এমিরেটস চালুর (২০০৬ সাল) পর থেকে আমি আসছি। এখানে খেলা দেখা আমার কাছে সবকিছু।’

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়