ঢাকা     শনিবার   ২৭ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১২ ১৪৩১

দুই ম্যাচের জন্য আসছেন হেলস, ভিসা জটিলতায় পার্নেল 

ক্রীড়া প্রতিবেদক, চট্টগ্রাম থেকে || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪৬, ১২ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ২৩:১০, ১২ ফেব্রুয়ারি ২০২৪
দুই ম্যাচের জন্য আসছেন হেলস, ভিসা জটিলতায় পার্নেল 

একইসঙ্গে বিশ্বের নানা প্রান্তে ফ্র্যাঞ্চাইজি লিগ চলমান থাকায় অনেক তারাকা ক্রিকেটারকে বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) দেখা যাচ্ছে না। তবে লিগগুলো শেষের দিকে হওয়ায় এবং বেশ কিছু দল টুর্নামেন্ট থেকে ছিটকে যাওয়াতে কয়েকজন তারকা ক্রিকেটারকে বিপিএলের চট্টগ্রাম পর্ব থেকে দেখা যাবে।

তাদের মধ্যে অন্যতম ইংলিশ বিস্ফোরক ব্যাটার অ্যালেক্স হেলস। আরব আমিরাতে ইন্টারন্যাশনাল লিগ টি-টোয়েন্টি (আইএলটি-২০) খেলা এই ক্রিকেটারকে দুই ম্যাচের জন্য উড়িয়ে আনছে খুলনা টাইগার্স। শুরু থেকে খেলা এভিন লুইসের সঙ্গে ওপেনিংয়ে দেখা যাবে হেলসকে। দুজনের জুটি খুলনার শক্তি বাড়াবে কয়েকগুণ।

রাতে হেলসের চট্টগ্রাম পৌঁছানোর কথা রয়েছে। আগামীকাল রংপুর রাইডার্সের বিপক্ষে তাকে মাঠে দেখা যেতে পারে। চট্টগ্রামে হেলসের দারুণ কীর্তি রয়েছে। ২০১৯ সালে রংপুর রাইডার্সের হয়ে সেঞ্চুরির দেখা পেয়েছিলেন। বিপিএলে ৮ ম্যাচ খেলে হেলস ১৬৭ স্ট্রাইকরেটে ৩০৪ রান করেছেন। এবার দুই ম্যাচে কী অবদান রাখেন সেটি এখন দেখার। 

হেলস ছাড়াও খুলনায় আসছে দক্ষিণ আফ্রিকান অলরাউন্ডার ওয়েন পার্নেল। তবে ভিসা জটিলতায় পার্নেলের আসা বিলম্ব হচ্ছে বলে ফ্র্যাঞ্চাইজি সূত্রে জানা গেছে। প্রিটোরিয়া ক্যাপিটালসের হয়ে এতদিন এসএ টি-টোয়েন্টি খেলেছিলেন পার্নেল। হেলস-পার্নেল ছাড়াও খুলনায় আসার কথা রয়েছে উইন্ডিজ অলরাউন্ডার জেসন হোল্ডারের। এ ছাড়া ফিল সল্ট, রোমারিও শেফার্ড চট্টগ্রামের হয়ে খেলতে আসার কথা রয়েছে।

আজ রাতে এসে পৌঁছেছেন মঈন আলী। চট্টগ্রামে কুমিল্লা ভিক্টোয়ান্সের সঙ্গে যোগ দিয়েছেন তিনি। জোবার্গ সুপার কিংসের হয়ে খেলে এসেছেন এসএ-টোয়েন্টি।

রিয়াদ/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়