ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

বিপিএলে যুক্ত হচ্ছেন মহারাজ

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০১, ১১ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১৮:১১, ১১ ফেব্রুয়ারি ২০২৪
বিপিএলে যুক্ত হচ্ছেন মহারাজ

দক্ষিণ আফ্রিকায় টি-টোয়েন্টি লিগ এসএস টি-টোয়েন্টির পর্দা নামায় বেশ কিছু তারকা মানের খেলোয়াড় ফ্রি হয়েছেন। সেই সুযোগটি কাজে লাগিয়ে বিপিএলের ফ্র্যাঞ্চাইজিগুলো তারকাদের দলে ভেড়াচ্ছে। রংপুর রাইডার্স এরই মধ্যে উড়িয়ে এনেছেন জিমি নিশাম, ইমরান তাহিরকে। এবার ফরচুন বরিশাল নিয়ে আসছে কেশভ মহারাজকে। ফরচুন বরিশালের পরের ম্যাচেই তাকে পাওয়া যাবে বলে খবর। ১৩ ফেব্রুয়ারি তার সরাসরি চট্টগ্রামে পৌঁছার কথা রয়েছে।

প্রথমবারের মতো বিপিএলে যুক্ত হচ্ছেন বাঁহাতি স্পিন অলরাউন্ডার। ১০ ফেব্রুয়ারি মহারাজ শেষ এসএ টি-টোয়েন্টি খেলেছেন। ফাইনালে তার দল ডারবান সুপার জায়ান্টস সানরাইজার্স ইস্টার্ন কেপের বিপক্ষে হেরেছে। লিগে বাঁহাতি স্পিনার ১৩ ম্যাচে ১৫ উইকেট পেয়েছেন। বোলিং গড় ছিল ২০.৪৬, ইকোনমি ৭.৩০।  বরিশাল কুইন্টন ডি কক ও হেনরিক ক্লাসেনকে নিয়ে আসতে চাইছে। যদিও এ বিষয়ে মুখ খুলছে না দলের কেউ। চট্টগ্রাম পর্বে বেশ কিছু খেলোয়াড় যোগ দেবে। ওয়েস্ট ইন্ডিজ ও অস্ট্রেলিয়ার ওয়ানডে সিরিজ শেষ হলে বিপিএলে ফিরবেন শেই হোপ, ওশান থমাসরা। দুজনই ১৩ ফেব্রুয়ারি শুরু চট্টগ্রাম পর্বে বিপিএলে যোগ দেবেন। চট্টগ্রাম চ্যালেঞ্জার্সে দেখা যাবে ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার রোমারিও শেফার্ড ও ইংল্যান্ডের ওপেনার ফিল সল্টকে।

সংযুক্ত আরব আমিরাতে আইএল টি-টোয়েন্টি ১৭ ফেব্রুয়ারি শেষ হবে। এই প্রতিযোগিতা শেষে তারকা মানের খেলোয়াড় পাওয়া যাবে বিপিএলে। তাদের মধ‌্যে রয়েছে আন্দ্রে রাসেল, সুনীল নারিন ও মঈন আলী। মূলত কোয়ালিফায়ারের লড়াইয়ে থাকা রংপুর, চট্টগ্রাম, খুলনা, বরিশাল ও কুমিল্লা বিদেশি খেলোয়াড় দলে ভেড়াতে চাইছে।

ইয়াসিন/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়