ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

নিউ জিল্যান্ডের বিপক্ষে শেষ ম্যাচে নেই ওয়ার্নার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৬, ২৪ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১৩:২৭, ২৪ ফেব্রুয়ারি ২০২৪
নিউ জিল্যান্ডের বিপক্ষে শেষ ম্যাচে নেই ওয়ার্নার

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে নিউ জিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ দিয়েই নিজেদের প্রস্তুত করে নিচ্ছে অস্ট্রেলিয়া। তবে প্রস্তুতিটা মনমতো হলো না ডেভিড ওয়ার্নারের। প্রথম ম্যাচ খেললেও পায়ের চোটের কারণে ছিটকে গেছেন তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি থেকে। এখন অপেক্ষা বিশ্বকাপ পর্যন্ত।

জানা গেছে, পায়ের পেশির চোটেই সিরিজ শেষ ওয়ার্নারের। তবে গুরুতর কিছু নয়। ৭ থেকে ১০ দিন সময় লাগতে পারে তার সেরে উঠতে। আগামী মাসে আইপিএলের শুরু থেকে তার খেলা নিয়ে তাই আপাতত সংশয় নেই। আগামী ২২ মার্চ শুরু হচ্ছে আইপিএলের এবারের আসর।

শেষ ম্যাচে ওয়ার্নার না থাকায় ওপেনিংয়ে দেখা যেতে পারে স্টিভেন স্মিথকে। প্রথম ম্যাচে একাদশের বাইরে থাকা স্মিথ নিজেকে চেনানোর আরেকটা সুযোগ পেলেন। এর আগে দ্বিতীয় ম্যাচে সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেননি এই অভিজ্ঞ তারকা ব্যাটসম্যান। আউট হয়েছেন ১১ রানে।

এদিকে প্রথম দুই ম্যাচে খেলা দুই পেসার প্যাট কামিন্স ও জশ হ্যাজেলউডকে বিশ্রামে রাখা হবে শেষ ম্যাচে। তাতে শেষ ম্যাচে ফিরবেন আরেক ফাস্ট বোলার মিচেল স্টার্ক। তার সঙ্গে থাকবেন আরেক বাঁহাতি স্পেন্সার জনসন। আর যদি মিচেল মার্শ বিশ্রামে যান তাহলে দলকে নেতৃত্ব দেবেন ম্যাথু ওয়েড।

উল্লেখ্য, প্রথম দুই ম্যাচ জিতেই সিরিজ জয় নিশ্চিত করেছে অস্ট্রেলিয়া। রোববার কিউইদের হোয়াইটওয়াশ করার লক্ষ্য নিয়ে নামবে অজিরা। টি-টোয়েন্টি সিরিজের পর এই সফরে দুই ম্যাচের টেস্ট সিরিজও খেলবে উভয় দল।

ঢাকা/বিজয়

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়