ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

মিরপুরে ‘লাল উৎসবে’র মাঝে ব্ল্যাকারদের দৌরাত্ম

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪৫, ১ মার্চ ২০২৪  
মিরপুরে ‘লাল উৎসবে’র মাঝে ব্ল্যাকারদের দৌরাত্ম

‘কোনোভাবেই ছাড়বো না, আমরা লঞ্চে করে ট্রফি নিয়ে বরিশাল যাবো’ -ফরচুন বরিশালের দর্শক যখন এ কথা বলছেন তখন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের এক দর্শক এসে বলে ওঠেন, ‘আমাদের জার্সিতে এবার ফাইভ স্টার হবে, মনুদের সুযোগ দেব না।’

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের ১ নম্বর গেট সংলগ্ন রাস্তায় রাইজিংবিডিকে এমন প্রতিক্রিয়া দেন বরিশাল-কুমিল্লার দুই দর্শক। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টায় বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ফাইনালের মহারণে লড়তে নেমেছে বরিশাল-কুমিল্লা।

সন্ধ্যায় খেলা হলেও দুপুর থেকে মিরপুর স্টেডিয়াম এলাকা লোকে-লোকারণ্য হয়ে যায়। প্রায় সব দর্শকদের গায়ে জার্সি, তবে রং একই হওয়ায় দূর থেকে মেলানো কষ্ট হয়ে যায়, কে কোন দলের সমর্থক। যে দিকেই চোখ যায় সব লালে-লাল। টসের আগেই গ্যালারির সব আসন পূর্ণ হয়ে যায়।

স্টেডিয়াম এলাকায় দর্শকরা বাহারি রকমের ব্যানার ফেস্টুন নিয়ে হাজির হয়েছেন। একদল দর্শক ৭ জন বীর শ্রেষ্ঠর নামে বিপিএলের ৭টি দলের নাম রাখার দাবি জানান। বরিশালের কিছু সমর্থক বরিশালের স্টেডিয়ামে খেলা রাখার দাবি জানান। তবে স্টেডিয়ামের পাশের রাস্তায় ভিড় করতে থাকা অনেক দর্শকের কাছে নেই টিকিট।

এই টিকিট যেন সোনার হরিণ হয়ে দাঁড়িয়েছে। গতকাল থেকে ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করেও টিকিটের দেখা পাননি। সেই হাহাকার দেখা গেছে আজও। দৌরাত্ম বেড়েছে ব্ল্যাকারদের। তিনগুণ-চারগুণ দামে দর্শকরা টিকিট কাটছেন ব্ল্যাকারদের হাত থেকে।

সর্বনিম্ন ২০০ টাকায় ছিল ইস্টার্ন গ্যালারির টিকিট। গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের দাম ২ হাজার ৫০০ টাকা। ভিআইপি স্ট্যান্ডের টিকিট ১ হাজার ৫০০ টাকা। এ ছাড়া, ক্লাব হাউজ ৮০০ টাকায় এবং নর্থ ও সাউথ স্ট্যান্ডের টিকিটের দাম ৫০০ টাকায় বিক্রি করেছে বোর্ড। কিন্তু খুব কম সংখ্যক দর্শকই কিনতে পেরেছেন নির্ধারিত মূল্যে।

রিয়াদ/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়