ঢাকা     মঙ্গলবার   ২৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৪ ১৪৩১

ঢাকা লিগের রেলিগেশনে যে তিন দল

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০৯, ১৯ এপ্রিল ২০২৪   আপডেট: ২১:২৮, ১৯ এপ্রিল ২০২৪
ঢাকা লিগের রেলিগেশনে যে তিন দল

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিডিসিএল) তিন দলের রেলিগেশন লিগ নিশ্চিত হয়েছে। অবনমন নিশ্চিত হওয়া তিনটি দল হলো সিটি ক্লাব, রূপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাব ও গাজী টায়ার্স ক্রিকেট একাডেমি। 

শুক্রবার লিগপর্বের শেষ ও ১১তম রাউন্ড শেষে সিটি ও রূপগঞ্জের ভাগ্য নির্ধারিত হয়। আর গাজী টায়ার্সের রেলিগেশনে যাওয়া নিশ্চিত হয় গতকাল।

চার দলের পয়েন্ট সমান চার করে। হেড টু হেডে সমান ২টি করে জয় পারটেক্স ও গাজী টায়ার্সের। টুর্নামেন্টের বাইলজ অনুযায়ী এই দুই দলের মধ্যে নেট রান রেটের বিবেচনায় এগিয়ে থাকায় পারটেক্স স্পোর্টিং ক্লাব অবনমন এড়িয়েছে । 

বিকেএসপিতে টস জিতে ব্যাটিং করতে নেমে ৮ উইকেট ২৫৯ রান করে রূপগঞ্জ। তাড়া করতে নেমে ৪৮.৫ ওভারে ৩ উইকেটে জয় নিশ্চিত করে পারটেক্স। 

তানভীর হায়দার সর্বোচ্চ ৭২ রানে অপরাজিত থেকে ম্যাচসেরা হয়েছেন। তার সঙ্গে ২৪ রানে অপরাজিত ছিলেন তোফায়েল আহমেদ। দ্বিতীয় সর্বোচ্চ ৫৮ রান করেন আহরার আমিন। রূপগঞ্জের হয়ে ৪ উইকেট নেন আবু হাসিম । 

এর আগে জসীম উদ্দিন ও সোহাগ গাজীর ফিফটিতে চ্যালেঞ্জিং স্কর ছুঁড়ে রুপগঞ্জ। জসিম ৮১ ও সোহাগ ৬৭ রান করেন। পারটেক্সের হয়ে মোহর শেখ ও মুক্তার আলী নেন সর্বোচ্চ ৩টি করে উইকেট।

রিয়াদ/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়