ঢাকা     সোমবার   ২৭ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৩ ১৪৩১

দুর্দান্ত ক্যাচের পর রনির পা বাউন্ডারিতে, তবুও আউট মুশফিক!

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫০, ২৫ এপ্রিল ২০২৪  
দুর্দান্ত ক্যাচের পর রনির পা বাউন্ডারিতে, তবুও আউট মুশফিক!

ব্যক্তিগত ১০ রানে নাঈম হাসানকে ডাউন দ্য উইকেটে এসে কাউ কর্নারের উপর দিয়ে উড়িয়ে মারতে চেয়েছিলেন মুশফিকুর রহিম। ব্যাটে-বলে সংযোগ ঠিক মতো হয়নি। বাউন্ডারি লাইনে থাকা ফিল্ডার আবু হায়দার রনি দৌড়ে এসে ঝাঁপিয়ে পড়ে বল তালুবন্দি করেন।

কিন্তু ডাইভ দিয়ে উঠতে গিয়ে রনির পা স্পর্শ করে বাউন্ডারি রশিতে। তবুও মুশফিককে আউট ঘোষণা করেন আম্পায়ার! বৃহস্পতিবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মোহামেডান স্পোর্টিং-প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের মধ্যকার সুপার লিগের দ্বিতীয় ম্যাচে এই ঘটনা ঘটে।

মোহামেডানের দেওয়া ৩১৮ রানের লক্ষ্যে খেলতে নেমে ৩৪তম ওভারে এই ক্যাচ তোলেন প্রাইম ব্যাংকের ব্যাটার মুশফিক। ক্যাচ নিয়ে রনি উঠেই দেন ভোঁ দৌড়। উল্লাসে মেতে ওঠেন সতীর্থদের সঙ্গে। ড্রেসিংরুমের পথে হাঁটা ধরেন মুশফিক। যেতে গিয়েও গেলেন না মুশফিক। প্রাইম ব্যাংক এটি ছয়ের আবেদন জানায়। প্রায় মিনিট পনেরোর মতো সময় বন্ধ থাকে খেলা।

রিপ্লে’তে দেখা যায় ঝাঁপিয়ে পড়ে ক্যাচ নেওয়ার পর রনি ভারসাম্য হারিয়ে মাঠে গড়ান দেন। বল হাত থেকে না ফঁসকালেও ওঠার সময় বাঁধে বিপত্তি। পা লেগে যায় বাউন্ডারি লাইনে। আম্পায়াররা শেষ পর্যন্ত এটিকে আউট ঘোষণা করেন।

অবশ্য একটা পর্যায়ে আম্পায়ার সিদ্ধান্ত ছেড়ে দেন মোহামেডানের উপর। মোহামেডান যদি মেনে নট আউট মেনে নেয় তাহলে মুশফিক মাঠে থাকতে পারবেন। তবে মোহামেডানের অধিনায়ক ইমরুল কায়েসের নারাজিতে শেষ পর্যন্ত মাঠ ছাড়তে হয় মুশফিককে।

রিয়াদ/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়