ঢাকা     রোববার   ১৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ৩০ ১৪৩১

টস জিতে বোলিংয়ে যুক্তরাষ্ট্র

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৩, ১৯ জুন ২০২৪   আপডেট: ২০:৩৩, ১৯ জুন ২০২৪
টস জিতে বোলিংয়ে যুক্তরাষ্ট্র

যুক্তরাষ্ট্র ও দক্ষিণ আফ্রিকার মধ্যকার ম্যাচ দিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার এইট পর্ব শুরু হয়েছে। আজ বুধবার রাতে অ্যান্টিগুয়ার নর্থ সাউন্ডে শুরু হবে ম্যাচটি। ইতোমধ্যে টস হয়েছে। টস জিতেছেন যুক্তরাষ্ট্রের ভারপ্রাপ্ত অধিনায়ক অ্যারোন জোনস। তিনি অবশ্য বোলিং করার সিদ্ধান্ত নিয়েছেন। তার কাছে মনে হয়েছে অ্যান্টিগুয়ার উইকেট ডালাসের মতোই। তাই তিনি একাদশে অতিরিক্ত স্পিনার নিয়ে মাঠে নামবেন। আর তিনি হচ্ছেন নস্টুশ কেনজিগে।

এইডেন মার্করামের অবশ্য টস হারায় কিছু যায় আসেনি। তিনি বোলিং নিতেন নাকি ব্যাটিং নিতেন। তবে সম্ভবত বোলিং নিতেন। দক্ষিণ আফ্রিকাও একাদশে একটি পরিবর্তন এনেছে। স্পিনার কেশভ মহারাজ খেলছেন। একাদশের বাইরে গেছেন পেসার অটনিল বার্টম্যান।

দক্ষিণ আফ্রিকা একাদশ:
কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), রেজা হেনড্রিকস, এইডেন মার্করাম (অধিনায়ক), হেনরিখ ক্লাসেন, ডেভিড মিলার, ট্রিস্টান স্টাবস, মার্কো জানসেন, কেশব মহারাজ, কাগিসু রাবাদা, অ্যানরিখ নরকিয়া ও তাবরেজ শামসি।

যুক্তরাষ্ট্রের একাদশ:
শায়ান জাহাঙ্গীর, স্টিভেন টেলর, অ্যান্ড্রিস গাউস (উইকেটরক্ষক), অ্যারন জোনস (অধিনায়ক), নীতীশ কুমার, কোরি অ্যান্ডারসন, হারমিত সিং, জসদীপ সিং, নস্টুশ কেনজিগে, আলী খান ও সৌরভ নেত্রাভালকার।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ