ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

চট্টগ্রামে ৩ কালোবাজারির কারাদণ্ড

রেজাউল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৭, ১০ জুলাই ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চট্টগ্রামে ৩ কালোবাজারির কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রামে ট্রেনের টিকেট কালোবাজারির দায়ে এক নারীসহ তিনজনকে সাত দিনের কারাদণ্ড দিয়েছে চট্টগ্রাম জেলা প্রাশসনের ভ্রাম্যমাণ আদালত।

 

শুক্রবার দুপুরে চট্টগ্রাম নতুন রেলওয়ে স্টেশনে চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আমিরুল কায়সারের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এই দ- প্রদান করা হয়। দ-প্রাপ্ত ট্রেনের টিকেট কালোবাজারিরা হলো শাহাদাত ইসলাম (৩০), মাহফুজা বেগম (২০) এবং মোহাম্মদ মামুন (৩০)।

 

অভিযান পরিচালনাকারী ম্যাজিস্ট্রেট আমিরুল কায়সার জানান, ক্রেতা সেজে ভ্রাম্যমাণ আদালতের একটি দল চট্টগ্রাম রেলওয়ে স্টেশনে অবস্থান নেয়। এই সময় কাউন্টারের বাইরে টিকেট কেনার জন্য ধৃত তিন জনের সঙ্গে কথোপকথনে ভ্রাম্যমাণ আদালত নিশ্চিত হয় তারা ট্রেনের টিকেট কালোবাজারি।

 

পরে তাদের আটক করে জিজ্ঞাসাবাদ করলে তারা টিকেট কালোবাজারি করার কথা স্বীকার করে। এর পর তাদের প্রত্যেককে সাত দিন করে কারাদণ্ড দিয়ে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়।

 

ম্যাজিস্ট্রেট জানান, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ট্রেনের টিকেট কালোবাজারি রোধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। টিকেট কালোবাজারিদের ধরতে ভ্রাম্যমাণ আদালতের এমন অভিযান অব্যাহত থাকবে বলে জেলা প্রশাসনের ম্যাজিস্ট্রেট নিশ্চিত করেন।



রাইজিংবিডি/চট্টগ্রাম/১০ জুলাই ২০১৫/রেজাউল/রণজিৎ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়