ঢাকা     বুধবার   ০৮ মে ২০২৪ ||  বৈশাখ ২৫ ১৪৩১

এ সপ্তাহের রাশিফল (২৭ এপ্রিল-৩মে)

প্রকাশিত: ০৮:৪৩, ২৭ এপ্রিল ২০২৪   আপডেট: ০৮:৪৪, ২৭ এপ্রিল ২০২৪
এ সপ্তাহের রাশিফল (২৭ এপ্রিল-৩মে)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রোলজার্স সোসাইটির যুগ্ম মহাসচিব জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ। পেশাগত কাজে সফলতা পাবেন। তবে নিজের উপর আত্মনিয়ন্ত্রণ বৃদ্ধি করুন। পুরোনো কোনো সমস্যার সমাধান হতে পারে। প্রেম-রোমান্টিক ক্ষেত্রে কিছুটা সমস্যা হতে পারে। ব্যবসায়িক জায়গায় সমস্যা সৃষ্টি হতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): কোনোরকম দুর্ঘটনাজনিত বিষয়ে সতর্ক থাকা উচিত। কাজের জায়গায় চাপ বাড়বে। কর্মের জায়গায় কর্তৃপক্ষের সঙ্গে মতবিরোধ হতে পারে। আত্মীয়-স্বজনের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। সাংগঠনিক কাজে আপনার বলিষ্ঠ পদক্ষেপ প্রশংসিত হবে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): সামাজিক ও জনসংযোগমূলক কাজে সফলতা পাবেন। প্রভাবশালী কারো সঙ্গে মতবিরোধ হতে পারে। স্বাধীন পেশাজীবীদের সুনাম ও মর্যাদা বাড়বে। প্রিয় কারো সঙ্গে মতবিরোধ হতে পারে। দাম্পত্য ক্ষেত্রে মানিয়ে চলতে হবে।

কর্কট রাশি (২২ জুন-২৩ জুলাই): বুদ্ধিবৃত্তিক ও গবেষণামূলক কাজে সফলতা পাবেন। পেশাগত কাজে ব্যস্ততা বাড়বে। আর্থিকভাবে লাভবান হতে পারেন। তবে অপ্রত্যাশিত ব্যয় নিয়ন্ত্রণ করা কঠিন হবে। কর্মস্থলে প্রশংসিত হবেন।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ। পারিবারিক শান্তি বজায় থাকবে। প্রেম ও রোমান্সের বিষয়ে সতর্ক থাকা প্রয়োজন। অতিরিক্ত পরিশ্রম শারীরিক অসুস্থতার কারণ হতে পারে।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): জনসংযোগমূলক কাজে সফলতা পাবেন। সামাজিক ও ধর্মীয় কাজে ব্যস্ততা বাড়বে। কোনো অপ্রত্যাশিত ঘটনা দুশ্চিন্তা কারণ হতে পারে। প্রিয়জনের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। বিদেশ সূত্রে লাভবান হতে পারেন। রাগ-জেদের কারণে ক্ষতি হতে পারে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): নিজের প্রতি আত্মবিশ্বাস রাখুন। অন্যের প্রতি নির্ভরশীল না হওয়াই ভালো। নানামুখী চাপে থাকতে হতে পারে। সৃজনশীল কাজে সফলতা পাবেন। কোনো সামাজিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন। ভাই-বোন কারো সঙ্গে মতবিরোধ হতে পারে।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর): আত্মীয়স্বজন আপনাকে ভুল বুঝতে পারে। সন্তানের কোনো বিষয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। কর্মক্ষেত্রে কাজের চাপ বাড়বে। পারিবারিক শৃঙ্খলা বজায় রাখা কঠিন হবে। পেশাগত কাজে ভ্রমণ হতে পারে। বিদেশ সূত্রে লাভবান হওয়ার সম্ভাবনা আছে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): সহজে কারো প্রশংসায় প্রভাবিত হবেন না। আর্থিক ব্যয় নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে লাভবান হওয়ার সম্ভাবনা আছে। আনন্দ ভ্রমণে যাওয়ার সুযোগ পাবেন। সৃজনশীল ও গবেষণামূলক কাজে সফলতা পাবেন। শারীরিক বিষয়ে যত্নশীল হওয়া প্রয়োজন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): পেশাগত কাজে সুনাম ও সফলতা পাবেন। শিক্ষার্থীদের পড়াশোনার ব্যাপারে আরও মনোযোগী হতে হবে। শিল্প সাহিত্য ও সংস্কৃতির ক্ষেত্রে সফলতার সম্ভাবনা আছে। আর্থিক বিষয়ে চাপে থাকতে হতে পারে। প্রেম ও রোমান্স শুভ।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): প্রিয়জনের সান্নিধ্য আনন্দদায়ক হবে। কোনো শুভ কাজে যোগ দিতে পারেন। চাকরিক্ষেত্রে মানিয়ে চললে ভালো হবে। আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ। সন্তানের কোনো বিষয় আনন্দদায়ক হবে। রোমান্টিক সম্পর্ক শুভ।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): গবেষণামূলক কাজে সফলতা পাবেন। আপনার সুনাম ও মর্যাদা বাড়বে। জমি সংক্রান্ত বিনিয়োগ শুভ নয়। আর্থিক চাপে থাকতে পারেন। প্রিয় কারো সঙ্গে মতবিরোধ হতে পারে। দূর থেকে কোনো সুখবর মানসিক পরিতৃপ্তি দেবে। ভ্রমণ শুভ।

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়