ঢাকা     মঙ্গলবার   ১৮ জুন ২০২৪ ||  আষাঢ় ৪ ১৪৩১

এ সপ্তাহের রাশিফল (১৮-২৪ মে)

প্রকাশিত: ০৯:১১, ১৮ মে ২০২৪   আপডেট: ০৯:১৯, ১৮ মে ২০২৪
এ সপ্তাহের রাশিফল (১৮-২৪ মে)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): অর্থনৈতিক সফলতা পাবেন। আত্মবিশ্বাস, সাহস নিয়ে আপনার প্রতিটি পদক্ষেপে এগিয়ে যান। সবসময় আনন্দে থাকার চেষ্টা করুন। আয় অনুযায়ী জীবনযাপনে  অভ্যস্ত হোন। জীবনসঙ্গীর স্বাস্থ্যের দিকে যত্ন নিন। এ সপ্তাহে গুরুত্ব অনুয়ায়ী কাজগুলো শেষ করুন। কোনো সমস্যার সম্মুখীন হলে সাথে সাথে সমাধান করুন। মানসিক অবসাদ কমাতে পর্যাপ্ত বিশ্রাম গ্রহণ করুন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): এ সপ্তাহে আপনার কাজের পরিকল্পনা অনুয়ায়ী কঠিন পরিশ্রম করুন, সফলতা পাবেন। নিজের উপর আস্থা ও আত্মবিশ্বাস রাখুন। পরিবারের প্রতিটি সদস্যের স্বাস্থ্যের ব্যাপারে খেয়াল রাখুন। নেতিবাচক পরিবেশ থেকে নিজেকে সরিয়ে রাখুন। ব্যবসায়িক ও আর্থিক বিষয় শুভ। বাস্তবতার উপর ভিত্তি প্রতিটি সিদ্ধান্ত নেওয়ার চেষ্টা করুন। সৃজনশীল কাজে আনন্দ পাবেন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): ধৈর্য্য ও একাগ্রতার সঙ্গে প্রতিটি সিদ্ধান্ত নিন। দ্রুত কোনো সিদ্ধান্ত পরিবর্তন করবেন না। ফেসবুক, টুইটার ইত্যাদি ব্যবহারে সতর্কতা অবলম্বন করুন। পরিবর্তনশীল মানসিকতার জন্য পারিবারিক ও কর্মজীবনে অস্থিরতা বাড়তে পারে। স্বাস্থ্যের যত্ন নিন। খাওয়ার ব্যাপারে সচেতন থাকুন। এ সপ্তাহে কর্মব্যস্ততা বাড়বে। নেতিবাচক পরিবেশ থেকে নিজেকে সরিয়ে রাখুন ।

কর্কট রাশি (২২ জুন-২৩ জুলাই): উদ্ভুত পরিস্থিতি মোকাবিলায় নিজের ইচ্ছাশক্তিকে কাজে লাগান। বন্ধু ও পদস্থ লোকজনের কাছ যথেষ্ট সহযোগিতা পাবেন। অর্থনৈতিকভাবে লাভবান হওয়ার সম্ভবনা আছে। আপনার আবেগের জন্য ভালোবাসার পথে বাধাগ্রস্ত হতে পারেন। সুস্বাস্থ্যের জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করুন। দাম্পত্য জীবনে মান-অভিমান চলতে পারে ।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): সপ্তাহের শুরুটা আপনার জন্য শুভ সম্ভাবনাময়। মনের জোর ও প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা আছে। আর্থিক ব্যয় সংকোচন করুন। শারীরিক সমৃদ্ধির জন্য নিয়মিত হালকা ব্যয়াম করুন। মোসাহেব ও চাটুকারিতায় বিভ্রান্ত হবেন না। দাম্পত্য জীবনে ছোটখাটো সমস্যা থেকে বড় কোনো সমস্যা দেখা দিতে পারে, নিজেকে সংযত রাখলে ভালো হবে। বৈদেশিক সূত্রে কোনো শুভ সংবাদ পেতে পারেন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): কর্মক্ষেত্রে শত্রুতামূলক ক্ষতির ব্যাপারে সতর্ক হতে হবে। প্রিয়জনের সান্নিধ্য আনন্দদায়ক হবে। গৃহ ও গৃহের পরিবেশ সম্পর্কে যথেষ্ট গুরুত্ব দিয়ে বিবেচনা করুন। স্বাস্থ্যবিধি মেনে চলুন ও পুষ্টিকর খাদ্য গ্রহণ করুন। অপ্রয়োজনীয় কেনাকাটা করবেন না। যানবাহন ও জমি ক্রয়বিক্রয়ে সতর্ক থাকুন। চাকরিজীবীদের কাজের চাপ বাড়তে পারে। কোনোরকম রাগ, জেদ ক্ষতিকর হবে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): পারিবারিক শান্তি বজায় রাখার ক্ষেত্রে কৌশলী হতে হবে। প্রভাবশালী কারো সহযোগিতা পাওয়ার সম্ভাবনা আছে। কিছুটা আর্থিক চাপে থাকতে পারেন। অহেতুক আগ্রহ ও আবেগপ্রবণতা পরিহার করুন। অনাবশ্যক ব্যয় এড়িয়ে চলুন। আর্থিক ও ব্যবসায়িক লেনদেনে সতর্ক হতে হবে। শরীরের প্রতি যত্নশীল হতে হবে। নিজের প্রতি আত্মবিশ্বাস বজায় রাখুন।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর): অপ্রিয় কথা বলা থেকে বিরত থাকুন। স্বাস্থ্য সম্পর্কে সচেতন থাকুন। অতিরিক্ত ঝাল, মসলা ও চর্বিজাতীয় খাবার খাবেন না। শত্রু সম্পর্কে সাবধান থাকুন। খরচের পরিমিতিবোধ দরকার। পারিবারিক জীবনে ইতিবাচক মনোভাব পোষণ করুন। মাথা ঠান্ডা রেখে ধীরস্থিরভাবে প্রতিটি কাজ সম্পাদন করুন। আর্থিক ও বিনিয়োগ সংক্রান্ত বিষয়ে সফলতা আসার সম্ভবনা আছে।

ধনুরাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): ব্যয় নিয়ন্ত্রণ কঠিন হবে। ইমোশন সেন্টিমেন্ট কমাতে চেষ্টা করুন। পারিবারিক ও সামাজিকভাবে অন্যের মতামত ও বক্তব্যকে গুরুত্ব দিন। প্রেম ভালোবাসার ক্ষেত্রে আরো সচেতন হওয়া উচিত। আপনার অর্থ আগমনের বিশেষ শুভযোগ লক্ষ্য করা যায়। অনর্থক অপ্রিয় কথা বলে শত্রু সৃষ্টি করবেন না। সঠিক স্বাস্থ্যবিধি মেনে চলুন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): গোপনীয়তা বজায় রাখার চেষ্টা করুন। শারীরিকভাবে সুস্থ থাকার জন্য আপনাকে সঠিক স্বাস্থ্যবিধি ও নিয়ম মেনে চলতে হবে। কর্মক্ষেত্রে বাধা, বিপত্তি সৃষ্টি হলে মানসিকভাবে দৃঢ় থাকার চেষ্টা করুন। ব্যবসায়িক যোগাযোগ শুভ। আর্থিকভাবে লাভবান হওয়ার সম্ভবনা আছে। কাজের জায়গায় নানামুখী চাপে থাকতে পারেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): মানসিক পরিশ্রমের পাশাপাশি কিছু শারীরিক পরিশ্রম করুন। বিরূপ সমালোচনা ও অবমূল্যায়নে পজিটিভ থাকার চেষ্টা করুন। আবেগ নিয়ন্ত্রিত রাখার চেষ্টা করুন। দাম্পত্য জীবন সমন্বয় করে চলুন। কর্মক্ষেত্রে আপনার গৃহীত পদক্ষেপ প্রশংসিত হবে। আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ। রাজনৈতিক ও সামাজিকভাবে প্রশংসিত হতে পারেন।

মীনরাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): আত্মবিশ্বাস বজায় রাখার চেষ্টা করবেন। প্রবাসীদের কর্মস্থলে নতুন দায়িত্ব পাওয়ার সম্ভাবনা আছে। এজেন্সি, আমদানি-রপ্তানি ব্যবসায় যুক্তদের জন্য অনুকূল সময়। আর্থিক ভাগ্য সুপ্রসন্ন আছে। কোনো খামখেয়ালি বা অলসতাকে প্রশ্রয় দেবেন না। স্বাস্থ্যগত বিষয়ে যথেষ্ট সচেতন হোন। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। গৃহের পরিস্কার-পরিচ্ছন্নতার প্রতি গুরুত্ব দিন।

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়