ঢাকা     মঙ্গলবার   ২৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৪ ১৪৩১

এ সপ্তাহের রাশিফল (৬-১২ এপ্রিল)

প্রকাশিত: ০৯:১৩, ৬ এপ্রিল ২০২৪   আপডেট: ১২:০৪, ৬ এপ্রিল ২০২৪
এ সপ্তাহের রাশিফল (৬-১২ এপ্রিল)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রোলজার্স সোসাইটির (বিএএস) কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): পরিবারের সাথে সম্পর্কের উন্নতি হবে। নতুন চাকরির চেষ্টায় সফলতা পাবেন। ব্যবসায়িক ক্ষেত্রে প্রভাবশালী কারো সাহায্য পাবেন। পেশাগত কাজে সফল হবেন।
 
বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): সামাজিক অনুষ্ঠানে অংশ নিতে পারেন। শিক্ষা ও গবেষণামূলক কাজে সফল হবেন। ব্যবসায়িক কাজের জন্য বিদেশ যাত্রার যোগ রয়েছে। প্রভাবশালী কারো সাহায্য পাবেন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): বিনিয়োগে সফলতা পাবেন। চিকিৎসার প্রয়োজনে কিছু অর্থ ব্যয় হবে। রাস্তাঘাটে সতর্ক থাকতে হবে। পারিবারিক জীবনে ভালো কোনো ঘটনা ঘটবে। তথ্য বিভ্রাট হতে পারে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): সপ্তাহটি শুভ সম্ভাবনাময়। অংশীদারি ব্যবসা-বাণিজ্যে ভালো লাভ হবে। পারিবারিক জীবনে জীবনসঙ্গীর সাহায্য পাবেন। কর্মক্ষেত্রে সফলতা পাবেন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): ব্যস্ততা বাড়বে। কাজের লোক ও কর্মচারীদের ওপর বিরক্ত হবেন না। নিজের ইচ্ছা না থাকলেও কোনো কাজ বাধ্য হয়ে করতে হবে। গৃহস্থালি জীবনে পরিবারের সাহায্য পাবেন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): শারীরিক বিষয়ে বিশেষ সতর্ক থাকুন। প্রেম ভালোবাসায় সফল হবেন। হারানো ভালোবাসা ফিরে আসায় মন ভালো হয়ে উঠবে। সন্তানের জন্য কেনাকাটা করতে পারেন। শিল্পী ও কলাকুশলীদের ভালো রোজগার হবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর): সন্তানের কোনো বিষয়ের দুশ্চিন্তা বাড়তে পারে। পারিবারিক কাজে ব্যস্ত থাকবেন। স্থাবর সম্পত্তি সংক্রান্ত কাজে অগ্রগতি হবে। ব্যবসায়িক কাজে সম্মানিত হবেন। কর্মক্ষেত্রে প্রত্যাশা পূরণ হবে। মায়ের সাহায্য পাবেন।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর-২০নভেম্বর): বিষন্নতা এড়িয়ে চলুন। আর্থিক ব্যবস্থাপনায় সমস্যা থাকতে পারে। বিদেশ থেকে ভালো কোনো সংবাদ পাবেন। পারিবারিক জীবনে ছোট ভাই-বোনের সাহায্য পাবেন।

ধনু রাশি (২১ নভেম্বর-২০ ডিসেম্বর): বিনিয়োগে সতর্ক থাকুন। ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন। খুচরা পাইকারি ব্যবসা-বাণিজ্যে ভালো রোজগার হবে। খাদ্য ও বস্ত্র ব্যবসায় লাভের যোগ রয়েছে। মধ্যস্থতার কোনো কাজে লাভবান হবেন।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): কর্মক্ষেত্রে সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হবে। কাজে কর্মে উন্নতির সুযোগ পাবেন। ব্যক্তিজীবনে সফল হবেন। কাঙ্ক্ষিত কোনো বিষয়ে এ সপ্তাহে অনিশ্চয়তা বাড়তে পারে। স্পর্শকাতর বিষয়ে মন্তব্য করার ক্ষেত্রে সতর্ক থাকুন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি):  ভ্রমণে সতর্ক থাকুন। হঠাৎ মেজাজ হারাতে পারেন। পারিবারিক জীবনে ব্যয় বৃদ্ধি পাবে। আইনগত জটিলতা থেকে রক্ষা পাবেন। পরিবহন ব্যবসায়ীদের ভালো রোজগার হবে। প্রবাসীদের দেশে আগমনের যোগ রয়েছে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): মানসিক অস্থিরতা বাড়বে। আত্মীয়-স্বজনের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। বকেয়া টাকা আদায়ে অগ্রগতি হবে। ঠিকাদারি বকেয়া বিল আদায়ের জন্য কিছু অর্থ ব্যয় করতে হবে। আনন্দ উপভোগ করবেন।

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়