ঢাকা     বুধবার   ০৮ মে ২০২৪ ||  বৈশাখ ২৫ ১৪৩১

রাইজিংবিডির বর্ষপূর্তি অনুষ্ঠান আজ

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০৪, ২৭ এপ্রিল ২০২৪  
রাইজিংবিডির বর্ষপূর্তি অনুষ্ঠান আজ

‘পজিটিভ বাংলাদেশ’ এই স্লোগানে ইতিবাচক সংবাদ পরিবেশনের মধ্য দিয়ে পাঠকপ্রিয় নিউজপোর্টাল রাইজিংবিডি ১১টি বছর পূর্ণ করে গৌরবের ১২তম বছরে পা রাখলো।

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টালটি বিশ্বস্ততার সঙ্গে পরিচ্ছন্ন সংবাদ পরিবেশনার মধ্য দিয়ে পূর্ণ করেছে ১১টি বছর। কোনো বিতর্ক, কোনো অভিযোগ রাইজিংবিডিকে স্পর্শ করতে পারেনি।

২০১৩ সালের ২৬ এপ্রিল পথচলা শুরু করে রাইজিংবিডি। দীর্ঘ পথচলায় নিউজ পোর্টালটি এখন কোটি মানুষের প্রিয় সংবাদমাধ্যম। প্রতিষ্ঠাবার্ষিকীতে দেশ-বিদেশে রাইজিংবিডির অগনিত পাঠক, বিজ্ঞাপনদাতা, শুভান্যুধায়ীদের প্রতি শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন রাইজিংবিডির প্রকাশক এস এম জাহিদ হাসান ও নির্বাহী সম্পাদক তাপস রায়।

আজ এমন গৌরবের দিনে বলা যায়, চালু হওয়ার অল্প দিনের মধ্যেই জনপ্রিয় হয়ে ওঠে রাইজিংবিডি ডটকম। পাঠকের চাহিদা অনুযায়ী নিউজ পোর্টালটিতে বিন্যাসিত রয়েছে অনেকগুলো জনপ্রিয় বিভাগ। সেগুলো হচ্ছে : জাতীয়, রাজনীতি, সাহিত্য, বিনোদন, খেলাধুলা, আন্তর্জাতিক, নারী ও শিশু, ব্যবসা-বাণিজ্য, অর্থনীতি, ব্যাংক-বিমা, শেয়ারবাজার, শিল্পকারখানা, করপোরেট কর্নার, কৃষি, রাজনীতি, কূটনীতি, বিজ্ঞান-প্রযুক্তি, স্বাস্থ্য, পরিবেশ, লাইফস্টাইল, শিক্ষা, ভ্রমণ, মতামত, সাক্ষাৎকার, মিডিয়া, আইন ও অপরাধ, প্রবাস, ছবিঘর, ‘সাতসতেরো’, ‘অন্যদুনিয়া’, ‘দেহঘড়ি’ রাইজিংবিডি স্পেশাল ও পজিটিভ বাংলাদেশ। প্রকাশ হচ্ছে বিশেষ দিনে বিশেষ বিশেষ সংখ্যা। পাঠকের চাহিদা পূরণে লাইভ সংবাদ এখন এ পোর্টালটির নিয়মিত অনুষঙ্গ। সময়ের সঙ্গে তালমিলিয়ে নিত্যনতুন পরিকল্পনায় প্রতিদিনই সমৃদ্ধ হচ্ছে রাইজিংবিডি।

শনিবার (২৭ এপ্রিল) দিনব্যাপী কর্মসূচির মাধ্যমে রাজধানীর মিরপুরে মাজার রোডে অবস্থিত প্রতিষ্ঠানটির নিজস্ব কার্যালয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এর মধ্যে রয়েছে কেক কাটা, রাইজিংবিডির প্রতিষ্ঠাবার্ষিকী ও বৈশাখ সংখ্যার মোড়ক উন্মোচন, পুরস্কার বিতরণ ইত্যাদি।

/হাসান/সাইফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়