ঢাকা, বৃহস্পতিবার, ১১ মাঘ ১৪২৫, ২৪ জানুয়ারি ২০১৯
Risingbd
সর্বশেষ:

সালাহকে নিয়ে মিসরের বিশ্বকাপ দল

আবু হোসেন পরাগ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৬-০৪ ৬:৩৫:৫৬ পিএম     ||     আপডেট: ২০১৮-০৬-০৫ ২:৪৪:৪২ পিএম
মোহাম্মদ সালাহ

ক্রীড়া ডেস্ক : চ্যাম্পিয়নস লিগ ফাইনালে চোট পাওয়া লিভারপুলের ফরোয়ার্ড মোহাম্মদ সালাহকে নিয়ে বিশ্বকাপের জন্য ২৩ সদস্যের চূড়ান্ত দল ঘোষণা করেছে মিসর।

৯ জুনের আগে সালাহ জাতীয় দলের সতীর্থদের সঙ্গে যোগ দিতে পারবেন না। কাঁধের চোট থেকে সেরে ওঠার প্রক্রিয়ায় আছেন ২৫ বছর বয়সি এই ফরোয়ার্ড।

১৫ জুন উরুগুয়ের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে মিসরের বিশ্বকাপ অভিযান। ‘এ’ গ্রুপে তাদের অন্য দুই প্রতিপক্ষ রাশিয়া এবং সৌদি আরব।

বাছাইপর্বের শেষ ম্যাচে সালাহর ৯৫ মিনিটের পেনাল্টি গোলে ২৮ বছর পর বিশ্বকাপের মূলপর্বের টিকিট পায় মিসর।

কিন্তু গত ২৬ মে চ্যাম্পিয়নস লিগ ফাইনালে রিয়াল মাদ্রিদ অধিনায়ক সার্জিও রামোসের সঙ্গে বল কাড়াকাড়ির সময় চোট পান সালাহ।

মিসর দলের চিকিৎসক জানান, ফাইনালের পরপরই তিনি সালাহর সঙ্গে দেখা করেন। মিসর ফুটবল অ্যাসোসিয়েশন জানায়, সালাহকে তিন সপ্তাহের বেশি মাঠের বাইরে থাকতে হবে না।

সালাহকে ছাড়া শুক্রবার বিশ্বকাপের প্রস্তুতিমূলক ম্যাচে কলম্বিয়ার সঙ্গে গোলশূন্য ড্র করে মিসর।

বুধবার বেলজিয়ামের বিপক্ষে মিসরের শেষ প্রস্তুতি ম্যাচেও সালাহ খেলতে পারবেন না। তবে ৯ জুন কায়রোতে মিসরের অনুশীলন সেশনে সতীর্থদের সঙ্গে যোগ দেবেন লিভারপুলের এই ফরোয়ার্ড।

বিশ্বকাপে মিসরের ২৩ সদস্যের চূড়ান্ত দল :
 

গোলরক্ষক : এসাম এল হাডারি, মোহাম্মদ এল-শেনাবি, শেরিফ একরামি।
 

ডিফেন্ডার : আহমেদ ফাতি, সাদ সামির, আইমান আশরাফ, মাহমুদ হামাদি, মোহাম্মদ আবদেল শাফি, আহমেদ হেগাজি, আলী গাবর, আহমেদ এলমোহামাদি, ওমর গাবের।
 

মিডফিল্ডার : তারেক হামেদ, শিকাবালা, আবদুল্লাহ সাইদ, সাম মরসি, মোহাম্মদ এলনেনি, মাহমুদ কাহরাবা, রমজান সোভি, মাহমুদ হাসান, আমি ওয়ারদা।
 

ফরোয়ার্ড : মারবান মোহসেন, মোহাম্মদ সালাহ।



রাইজিংবিডি/ঢাকা/৪ জুন ২০১৮/পরাগ

Walton Laptop
 
     
Marcel
Walton AC