ঢাকা     রোববার   ০৫ মে ২০২৪ ||  বৈশাখ ২২ ১৪৩১

ফেনীতে ছিনতাইকারীর কবলে পড়ে কলেজ শিক্ষক আহত

ফেনী সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪৩, ২৫ এপ্রিল ২০২৪  
ফেনীতে ছিনতাইকারীর কবলে পড়ে কলেজ শিক্ষক আহত

আহত কলেজ শিক্ষক ছায়েদ আলী স্বপন

ফেনীর মহিপাল থেকে সিএনজি অটোরিকশা যোগে বাড়ি ফেরার পথে ছিনতাইকারীর কবলে পড়েছেন দাগনভূঞা রাজাপুর কলেজের অর্থনীতি বিভাগের শিক্ষক মো. ছায়েদ আলী স্বপন। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) রাতে ফেনী-দাগনভূঞা আঞ্চলিক সড়কের তালতলা এলাকায় তিনি ছিনতাইয়ের শিকার হন। 

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, রাজাপুর কলেজের শিক্ষক মো. ছায়েদ আলী স্বপন রাত ৮টার দিকে ফেনী শহর থেকে প্রয়োজনীয় কাজ শেষ করে মহিপাল সিএনজি স্ট্যান্ড থেকে সিএনজি অটোরিকশা যোগে দাগনভূঞা রাজাপুরের উদ্দেশ্যে রওয়ানা করেন। পথিমধ্যে তেমুহনি এলাকায় পৌঁছালে অটোরিকশায় আগে থেকেই যাত্রী সেজে বসে থাকা তিন জন ছিনতাইকারী তাকে আক্রমণ করেন। তখন তারা শিক্ষকের সঙ্গে থাকা মোবাইল ফোন, টাকাসহ মূল্যবান সামগ্রী দিতে বলেন। এসব দিতে অস্বীকৃতি জানালে ছিনতাইকারীদের সঙ্গে ধস্তাধস্তি শুরু হয়। কলেজ শিক্ষক স্বপন তখন অটোরিকশা থেকে মাথা বের চিৎকার করলে ছিনতাইকারীরা ধাক্কা দেওয়ার চেষ্টা করেন। তারপর ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করে একপর্যায়ে তালতলা ব্রিজের ওপর চলন্ত অটোরিকশা থেকে ধাক্কা দিয়ে ফেলে চলে যায়। পরে তাকে উদ্ধার করে ফেনী শহরের কার্ডিয়াক হাসপাতালে নিয়ে এলে চিকিৎসা দেওয়া হয়। 

আহত শিক্ষকের স্ত্রী রুমা আক্তার বলেন, ছিনতাইকারীরা মোবাইল ফোন, টাকাসহ মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নিয়ে চলন্ত অটোরিকশা থেকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। ছুরিকাঘাতে হাত, মাথাসহ শরীরের বিভিন্ন অংশে আঘাত পেয়েছেন। মাথায় বেশি আঘাত পাওয়ার চিকিৎসক আরও পরীক্ষা-নিরীক্ষা করতে বলেছেন। এ ঘটনায় আইনানুগ পদক্ষেপ নেবেন।

রাজাপুর কলেজের অধ্যক্ষ অধ্যাপক মমিনুল হক বলেন, ‘খবর পেয়ে আমরা এ বিষয়ে পুলিশ প্রশাসনকে অবহিত করেছি। আহত শিক্ষকের খোঁজখবর রাখছি। আশা করি, এ ঘটনায় জড়িতদের পুলিশ দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় নিয়ে আসবে।’ 

এ ব্যাপারে ফেনী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম চৌধুরী বলেন, ঘটনা জানতে পেরে ভুক্তভোগী শিক্ষকের বাসায় পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। 
 

সাহাব/বকুল 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়