ঢাকা     শনিবার   ১৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

উপজেলা নির্বাচন

কুলাউড়ায় সংঘর্ষে দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীসহ আহত ২০

মৌলভীবাজার সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৬, ৫ মে ২০২৪   আপডেট: ১২:৩৮, ৫ মে ২০২৪
কুলাউড়ায় সংঘর্ষে দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীসহ আহত ২০

মৌলভীবাজারের কুলাউড়ায় উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে পৃথক স্থানে সংঘর্ষে দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীসহ উভয় পক্ষের ২০ জন আহত হয়েছেন। 

শনিবার (৪ মে) রাতে এই সংঘর্ষের ঘটনা ঘটে  ।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, কুলাউড়ায় উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মইনুল ইসলাম সবুজ (টিউবওয়েল) এবং চা শ্রমিক নেতা রাজ কুমার কালোয়ার রাজু (চশমা প্রতীক) সহ মোট ৫ জন প্রার্থী। 

ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজ কুমার কালোয়ার রাজু সমর্থকেরা অভিযোগ করেন, শনিবার আনুমানিক রাত ৯ টার দিকে উপজেলার কর্মধা ইউনিয়ন বাজারে গণসংযোগ করে ফেরার পথে রাজুর গাড়ি আটক করে মইনুল ইসলাম সবুজ এর সমর্থকরা তার উপর হামলা করেছে। 

অভিযোগ করে তারা আরও বলেন, সবুজ ও তার সমর্থকেরা গত বৃহস্পতিবারও ব্রাক্ষণবাজার গ্যাস পাম্পে হামলা চালায়। এ বিষয়ে ওইদিনই কুলাউড়া থানায় জিডি করেন চশমা প্রতিকের রাজু। 

অন্যদিকে শনিবারের ঘটনা জানাজানি হলে ঘণ্টাখানেক পর পার্শ্ববর্তী রবিরবাজার সড়কের পীরের বাজার নামক স্থানে মইনুল ইসলাম সবুজের উপর রাজ কুমার কালোয়ার এর সমর্থকরা হামলা করেছে বলে জানা গেছে। পৃথক স্থানে সংঘর্ষের ঘটনায় দুই প্রার্থীসহ উভয় পক্ষের ২০ জন আহত হয়। গুরুতর আহত ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজ কুমার কালোয়ার রাজু ও মইনুল ইসলাম সবুজকে উন্নত চিকিৎসার জন্য সিলেট এম.এ.জি ওসমানি মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যান্য আহতদের মৌলভীবাজার ও কুলাউড়া হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

রাজ কুমার কালোয়ার রাজুর ভাই ইউপি সদস্য মিঠুন কালোয়ার জানান, নির্বাচন শুরুর পর থেকেই সবুজসহ সবুজের সমর্থকরা নানাভাবে রাজুকে হুমকি-ধামকি দিয়ে আসছে। এবিষয়ে থানায় সাধারণ ডায়েরিও করা হয়েছে। কিন্তু এর পরও পথ সভায় হামলা হওয়াতে তারা আতংকে আছেন বলেও জানান।

কুলাউড়া থানার ওসি মোহাম্মদ আলী মাহমুদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তিনি বলেন, আজকের বিষয়ে এখনো কোনো লিখিত অভিযোগ পাইনি,  অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। 

হামিদ/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়