ঢাকা     শুক্রবার   ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১০ ১৪৩০

খুলনায় স্কুলছাত্রকে হত্যা করে ইজিবাইক ছিনতাই 

নিজস্ব প্রতিবেদক, খুলনা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩০, ২৭ ডিসেম্বর ২০২২  
খুলনায় স্কুলছাত্রকে হত্যা করে ইজিবাইক ছিনতাই 

খুলনায় আব্দুল্লাহ জমাদ্দার নামের এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করে‌ছে পুলিশ। মঙ্গলবার (২৭ ডিসেম্বর) সকাল ১১টার দিকে নগরীর হরিণটানা থানাধীন নতুন জেলখানা সংলগ্ন এ আর প্রোপার্টিজের মধ্য থেকে তার লাশ উদ্ধার করা হয়। পড়াশুনার পাশাপাশি সে তার অভাবের সংসারে বাবাকে সহায্য করতে ইজিবাইক চালাতো।

নিহত আব্দুল্লাহ জমাদ্দার লবনচরা থানাধীন মোহাম্মদ নগর মেম্বর সড়ক সাহেবের একটি বাসায় ভাড়া থাকতো। তার বাবার নাম মো. রফিকুল ইসলাম। আব্দুল্লাহ জমাদ্দার দেলদার আহমেদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র ছিল। 

স্থানীয় বাসিন্দারা জানান, অভাবের সংসার হওয়ায় বাবাকে সাহায্য করতে ইজিবাইক চালাতো আব্দুল্লাহ জমাদ্দার। গতকাল সোমবার বিকেলে রফিকুল ইসলাম বাড়ি ফিরলে আব্দুল্লাহ জমাদ্দার ইজিবাইক চালানোর জন্য বের হয়। রাত পৌনে ৯ টার দিকে আব্দুল্লাহ’র ব্যবহৃত মোবইলে যোগাযোগ করে তাকে পাওয়া যায়নি। আজ সকালে এলাকায় ও হরিণটানা থানাধীন বিভিন্ন স্থানে আব্দুল্লাহ’র সন্ধানে মাইকিং করা হয়। 

পরে পরিবারের সদস্যরা জান‌তে পা‌রে, নাম না জানা এক কিশোরের লাশ হরিণটানা থানাধীন এ আর প্রোপার্টিজের মধ্যে পড়ে রয়েছে। তারা সেখানে গিয়ে আব্দুল্লাহ জমাদ্দারের লাশটি শনাক্ত করে। আব্দুল্লাহ জমাদ্দারের কাছে থাকা ইজিবাইকের কোনো সন্ধান মেলেনি।

খুলনা মেট্রেপলিটন পুলিশের উপ কমিশনার দক্ষিণ মো. তাজুল ইসলাম বলেন,  স্থানীয়দের মাধমে খবর পেয়ে পুলিশ আব্দুল্লাহ জমাদ্দারের লাশ উদ্ধার করে। শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়েছে। মূলত ইজিবাইক ছিনতাইয়ের উদ্দেশ্যে তাকে হত্যা করা হয়েছে। ইজিবাইক খুঁজে পাওয়া যায়নি। তবে আসামি ধরা পড়লে হত্যার মোটিভ আরো ভালোভাবে বোঝা যাবে।
 

নূরুজ্জামান/ মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়