ঢাকা     শুক্রবার   ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১০ ১৪৩০

বছর শেষে বিদেশে উড়ে গেলেন একঝাঁক তারকা

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৪, ৩১ ডিসেম্বর ২০২২   আপডেট: ০৮:৩৫, ৩১ ডিসেম্বর ২০২২
বছর শেষে বিদেশে উড়ে গেলেন একঝাঁক তারকা

প্রত্যেক বছরের শেষ লগ্নে ভারতের তারকাশিল্পীরা উড়ে যান বিদেশে। কেউ কেউ স্ত্রী-সন্তানদের নিয়ে, কেউবা প্রেমিকাকে নিয়ে পাড়ি জমান পছন্দের দেশে। উদ্দেশ্য, নিজেদের মতো করে অবসর যাপন ও নতুন বছরকে স্বাগত জানানো। এবারো তার ব্যত্যয় ঘটেনি। বলিউড ও ভারতের দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির একঝাঁক তারকা বিদেশে গিয়েছেন। তাদের নিয়েই এই প্রতিবেদন।

কারিনা-সাইফ
বলিউডের তারকা দম্পতি কারিনা কাপুর খান ও সাইফ আলী খান। ডিসেম্বরের শেষ লগ্নে আকস্মিকভাবে দুই পুত্রকে নিয়ে ভারত ছাড়েন এই যুগল। এয়ারপোর্টে পুরো পরিবারকে একসঙ্গে ক্যামেরাবন্দি করেন পাপারাজ্জিরা। কিন্তু কোথায় যাচ্ছেন তা ছিল অজানা। দূর দেশ থেকেই ক্রিসমাসের শুভেচ্ছাও জানান তারা। এরপর পর জানা যায়, অবসর যাপন ও নতুন বছর উপলক্ষে সুইজারল্যান্ডে উড়ে গেছেন এই দম্পতি।

প্রেমিকাকে নিয়ে উড়ে গেছেন হৃতিক
বলিউডের তারকা অভিনেতা হৃতিক রোশান। গায়িকা-অভিনেত্রী সাবা আজাদের সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন এই নায়ক। বলা যায়, তাদের প্রেমকাহিনি নিয়ে মুখর বিটাউন। একসঙ্গে হাতে হাত রেখে একাধিক অনুষ্ঠানে হাজির হয়েছেন তারা। হৃতিক ও সাবা তাদের সম্পর্কের কথাও স্বীকার করেছেন। গত ২০ ডিসেম্বর প্রেমিকাকে নিয়ে সুইজারল্যান্ডে উড়াল দিয়েছেন হৃতিক। সাবা আজাদ ছাড়াও হৃতিকের সঙ্গে রয়েছেন তার দুই পুত্র ও চাচাত বোন পশমিনা রোশান। নতুন বছরকে বরণ করেই ভারতে ফিরবেন তারা।

মহেশ বাবু-নম্রতা
ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা মহেশ বাবু। পর্দায় অসাধারণ অভিনয় এবং অনুসরণীয় ব্যক্তিত্ব গুণের কারণে অসংখ্য ভক্ত তার। এর মধ্যে নারী ভক্তের সংখ্যাও কম নয়। তবে গত দুই দশক ধরে মহেশের মনের রানি হয়ে আছেন তার স্ত্রী নম্রতা শিরোদকর। এ দম্পতির গৌতম কৃষ্ণা ও সিতারা নামে দুটি সন্তান রয়েছে। ক্রিসমাসের আগে পরিবার নিয়ে সুইজারল্যান্ডে পাড়ি দিয়েছেন মহেশ। সেখানে কোয়ালিটি টাইম পার করছেন তারা। নতুন বছরও সেখানেই উদযাপন করবেন এই দম্পতি।

কার্তিক আরিয়ান
বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান। ২০২২ সালটি বেশ ভালোই কেটেছে তার। নতুন বছরকে স্বাগত জানাতে ফ্রান্সে উড়ে গিয়েছেন এই অভিনেতা। গত ২৭ ডিসেম্বর ফ্রান্সের প্যারিসে পৌঁছান তিনি। তারপর থেকে প্যারিসের বিভিন্ন স্থান ঘুরে বেড়াচ্ছেন। আর আনন্দঘন এসব মুহূর্তের ছবি ভক্তদের সঙ্গে ভাগ করে নিতে নিজের ইনস্টাগ্রামেও শেয়ার করছেন। শোনা যাচ্ছে, ফ্রান্স থেকে সুইজারল্যান্ডে যাবেন কার্তিক। কারণ সেখানে হৃতিকের সঙ্গে রয়েছেন তার চাচাত বোন পশমিনা রোশান। গুঞ্জন উড়ছে, পশমিনার সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন কার্তিক।

আনুশকা শর্মা
বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। ভালোবেসে ক্রিকেটার বিরাট কোহলির সঙ্গে ঘর বেঁধেছেন তিনি। ভারতে ক্রিসমাস উদযাপন করেছেন এই জুটি। তবে নতুন বছরকে স্বাগত জানাতে গত ২৮ ডিসেম্বর উড়াল দেন তারা। যাওয়ার আগে মুম্বাই এয়ারপোর্টে একসঙ্গে পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি। এ যাত্রায় তাদের সঙ্গে রয়েছেন কন্যা ভামিকা। তবে এখনো জানা যায়নি, কোন দেশে নতুন বছর উদযাপন করবেন তারা।

কিয়ারা-সিদ্ধার্থ
বলিউডের জনপ্রিয় তারকা জুটি সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। গুঞ্জন উঠেছে— লিভ টুগেদার করছেন তারা। এই লুকোচুরি প্রেমের অধ্যায়ের ইতি টেনে চার হাত এক হতে যাচ্ছে এই প্রেমিক যুগলের। সম্প্রতি জানা যায়, আগামী বছরের শুরুর দিকে বিয়ের পিঁড়িতে বসবেন এই যুগল। যদিও আনুষ্ঠানিকভাবে কোনো ঘোষণা দেননি তারা। এসবের মাঝে বিদেশে উড়ে গেলেন সিদ্ধার্থ-কিয়ারা। ২৯ ডিসেম্বর মুম্বাই এয়ারপোর্ট থেকে একটি ফ্লাইটে ভারত ছাড়েন তারা। নতুন বছরকে বরণ করে নিতেই তাদের এই সফর। যদিও জানা যায়নি কোন দেশে গিয়েছেন এই প্রেমিক যুগল।

কাজল আগরওয়াল
ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল। ক্রিসমাসের আগে স্বামী গৌতম কিসলু, পুত্র নীলকে নিয়ে উড়ে যান তাইওয়ানে। সেখানেই ক্রিসমাস উদযাপন করেছেন তারা। স্বামী-সন্তানকে নিয়ে দারুণ সময় পার করছেন এই অভিনেত্রী। নানা সময়ের ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ভক্তদের সঙ্গে ভাগ করে নিচ্ছেন। সেখানে নতুন বছরকে স্বাগত জানিয়ে ভারতে ফিরবেন তারা।

হংসিকা মোতওয়ানি
ভারতীয় সিনেমার জনপ্রিয় অভিনেত্রী হংসিকা মোতওয়ানি। গত ৪ ডিসেম্বর দীর্ঘ দিনের প্রেমিক সোহেল কাঠুরিয়াকে বিয়ে করেন তিনি। বিয়ের পর ভারতেই আত্মীয়-স্বজনদের সঙ্গে সময় কাটান এই নবদম্পতি। গত ২৩ ডিসেম্বর স্বামী সোহেলকে নিয়ে অস্ট্রেলিয়ায় উড়ে যান হংসিকা। সেখানেই ক্রিসমাস উদযাপন করেছেন। এখন অস্ট্রেলিয়ার বিভিন্ন স্থান ঘুরে বেড়াচ্ছেন। নতুন বছরকে বরণ করেই ভারতে ফিরবেন এই জুটি।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়