ঢাকা     শুক্রবার   ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১০ ১৪৩০

বিষপানে মা-মেয়ের আত্মহত্যা

কুমিল্লা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৯, ৩১ ডিসেম্বর ২০২২   আপডেট: ১৭:০০, ৩১ ডিসেম্বর ২০২২
বিষপানে মা-মেয়ের আত্মহত্যা

স্বামী ইব্রাহিম মিয়া মারা গেছেন দেড় বছর আগে। এরপর থেকেই দুই ছেলে ও মানসিক ভারসাম্যহীন একমাত্র মেয়ে মিম আক্তারকে নিয়ে অভাব অনটনে দিন কাটছিল মা পারভীন আক্তারের। মেয়ের চিকিৎসা ব্যয় বহন করতে না পেরে অবশেষে আত্মহত্যার পথ বেছে নিলেন মা ও মেয়ে। 

শনিবার (৩১ডিসেম্বর) ভোর ৪টার দিকে কুমিল্লার মুরাদনগর উপজেলার ধামঘর ইউনিয়নের পরমতলা গ্রামে বিষপানে আত্মহত্যা করেন পারভীন আক্তার ও তার মেয়ে মিম।

প্রতিবেশীরা জানান, তিন বছর ধরে ধার-দেনা করে একমাত্র মেয়েকে সুস্থ্য করে তুলতে চিকিৎসা চালিয়ে যাচ্ছিলেন পারভীন আক্তার। দীর্ঘদিন চিকিৎসার পরেও মিম সুস্থ্য হয়ে না উঠায় শনিবার ভোরে প্রথমে মা পারভীন আক্তার বিষপান করেন। পরে তিনি মিম আক্তারকেও বিষপান করান। পরে মিমের চিৎকারে আশপাশের লোকজন এসে তাদেরকে উদ্ধার করে দাউদকান্দি উপজেলার গৌরিপুরে নিয়ে যায়। কিন্তু সেখানে পৌঁছানোর আগে রায়পুর নামক স্থানে মা পারভীন আক্তার মারা যান। পরে কুমিল্লার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১২টার দিকে মেয়ে মিমও মারা যান।

পারভীন আক্তারের বড় ছেলে শাহপরানের স্ত্রী বলেন, প্রতিদিনের মতো পরিবারের সবাই রাতে খাবার খেয়ে ঘুমাতে যাই। ভোরে মিমের চিৎকারে সবার ঘুম ভাঙ্গে। দৌঁড়ে গিয়ে দেখি তারা দুই জনই ছটফট করছেন। পরে স্থানীয় লোকজনের সহায়তায় তাদেরকে চিকিৎসার জন্য পাঠানো হয়।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান তালুকদার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। লাশ দুটি ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রুবেল/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়