ঢাকা     বৃহস্পতিবার   ২২ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ৯ ১৪৩০

স্টেশনে পড়ে আছে স্ত্রীর লাশ, সন্তান নিয়ে স্বামী লাপাত্তা! 

গাইবান্ধা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪২, ২১ জানুয়ারি ২০২৩   আপডেট: ১১:২৯, ২১ জানুয়ারি ২০২৩
স্টেশনে পড়ে আছে স্ত্রীর লাশ, সন্তান নিয়ে স্বামী লাপাত্তা! 

গাইবান্ধা রেলওয়ে স্টেশনে পড়ে আছে সাথী বেগম (২৩) নামের এক গৃহবধূর লাশ। চারিদিকে গগনবিদারী চিৎকারে ভারি স্টেশনের পরিবেশ। কোথাও খোঁজ নেই স্বামী আলামিনের।

স্টেশনের লোকজন জানায়, শুক্রবার (২০ জানুয়ারি) বিকেলের দিকে গাইবান্ধা সদর উপজেলার ফুলবাড়ি এলাকায় ট্রেনে কাটা পড়ে ওই গৃহবধূর মৃত্যু হয়। তার স্বামী সদর উপজেলার নশরতপুর গ্রামের রাজমিস্ত্রী আলামিন। তিনি ফুলছড়ি উপজেলার দক্ষিণ উদাখালী গ্রামের মৃত খাজা মিয়ার মেয়ে।

গৃহবধূর স্বজনরা জানান, প্রায় চার বছর আগে তাদের বিয়ে হয়। বিয়ের পর থেকে প্রায় ঝগড়া বিবাদ লেগেই থাকে। মাস দুয়েক আগেও স্ত্রীকে পিটিয়ে বাড়ি থেকে বের করে দিয়েছিলো আলামিন। পরে স্থানীয় মেম্বার ও গণ্যমান্য লোকজনদের উপস্থিতিতে গ্রাম্য শালিসিতে কিছুদিন আগে সে স্বামীর বাড়ি যায়। রাতে স্বজনরা খবর পান, তিনি ফুলবাড়িতে ট্রেনে কাটা পড়ে মারা গেছেন। 

গৃহবধূর ভাই আব্দুল আজিজ বলেন, সাথী ও আলামিন আমাদের বাড়িতে আসার কথা ছিলো। কিন্তু সকালের দিকে সাথী ফোন করে জানায় কোলের সন্তান কেড়ে নিয়ে আলামিন তাকে আবারও বাড়ি থেকে বের করে দিয়েছে। পরে তার ফোন বন্ধ পাওয়া যায়। ওর স্বামী আলামিনকে ফোন দিলে সে জানায় সাথী বাপের বাড়ি গেছে। এরপর থেকে তারও ফোন বন্ধ পাওয়া যায়। পরে রাতে খবর পাই স্বামীর বাড়ি থেকে প্রায় দুই কিলোমিটার দূরে ফুলবাড়িতে ট্রেনে কাটা পড়া লাশ পাওয়া গেছে। আমরা স্টেশনে এসে দেখি সাথীর লাশ।

স্থানীয় উদাখালী ৮নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আনোয়ার হোসেন বলেন, মৃত্যুর পর আলামিনের বাড়িতে স্থানীয় লোকজনসহ গেলে তার ঘর তালাবন্ধ পাওয়া যায়। স্টেশনে স্ত্রীর লাশ পড়ে আছে অথচ স্বামী বা তার আত্নীয় স্বজনের কোন খোঁজ নেই!

ট্রেনে কাটা পড়ে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন গাইবান্ধা রেলওয়ে স্টেশনের উপপরিদর্শক সেতাফুর রহমান।

সুদীপ্ত/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়