ঢাকা     বুধবার   ০১ মে ২০২৪ ||  বৈশাখ ১৮ ১৪৩১

দরজা ভেঙে কলেজ ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

চাঁদপুর প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৮, ১৮ এপ্রিল ২০২৪   আপডেট: ১২:৩৯, ১৮ এপ্রিল ২০২৪
দরজা ভেঙে কলেজ ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

চাঁদপুরে ৯৯৯ এ কল পেয়ে ঘরের দরজা ভেঙে সুমাইয়া আক্তার নামে এক কলেজছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

মঙ্গলবার রাতে শহরের নাজিরপাড়া এলাকার ইউসুফ ভিলার চতুর্থ তলার ভাড়া বাসার দরজা ভেঙে মরদেহটি উদ্ধার করা হয়।

সুমাইয়া আক্তার ছিলেন বিবাহিত। তিনি চাঁদপুর সদর উপজেলার তরপুচন্ডী ইউনিয়নের কাঠেরপুল এলাকার নিপু কাজীর স্ত্রী। একই সাথে শহরের পুরান বাজার ডিগ্রি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন।

সুমাইয়ার পরিবারের অভিযোগ, সুমাইয়া তার চার বান্ধবীর সঙ্গে নাজিরপাড়ায় ফ্লাট বাসা ভাড়া নিয়ে থেকে পড়াশোনা করতেন। ঈদে সবাই বাড়িতে যান। দুই দিন আগে শ্বশুরবাড়িতে গিয়ে শাশুড়ির সঙ্গে ঝগড়া হলে তিনি নাজিরপাড়ায় ভাড়া বাসায় এসে অভিমান করে দরজা আটকে ফ্যানের সঙ্গে রশি লাগিয়ে আত্মহত্যা করেন।

ঘটনার পর বাড়ির মালিক সুমাইয়াদের ফ্ল্যাট থেকে দুর্গন্ধ পেলে ট্রিপল নাইনে ফোন করে পুলিশকে জানান। এরপর চাঁদপুর সদর মডেল থানা থেকে পুলিশ এসে দরজা ভেঙে সুমাইয়ার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

জানা যায়, দুই বছর আগে চাঁদপুর সদর উপজেলার তরপুচন্ডী ইউনিয়নের কাঠেরপুল এলাকার শাহজাহান কাজীর ছেলে নিপু কাজীর সঙ্গে সুমাইয়া আক্তারের বিয়ে হয়। দীর্ঘদিন ধরে শাশুড়ির সঙ্গে তার বাকবিতণ্ডা ও ঝগড়া বিবাদ চলছিল।

চাঁদপুর মডেল থানার ইন্সপেক্টর তদন্ত আব্দুর রাজ্জাক মীর জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট না আসা পর্যন্ত কিছু বলা যাবে না।

জয়/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়