ঢাকা     শুক্রবার   ০২ ডিসেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৮ ১৪২৯ ||  ০৭ জমাদিউল আউয়াল ১৪১৪

অতিরিক্ত দামে টিকিট না কেনায় নারী যাত্রী লাঞ্ছিত

নীলফামারী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩২, ২৯ সেপ্টেম্বর ২০২২  
অতিরিক্ত দামে টিকিট না কেনায় নারী যাত্রী লাঞ্ছিত

অতিরিক্ত দামে টিকিট না-কেনায় নীলফামারীর সৈয়দপুর রেল স্টেশনের বুকিং সহকারীর কক্ষে আটকে রেখে এক নারী যাত্রীকে লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে।

বুধবার (২৮ সেপ্টেম্বর) রাতে সৈয়দপুর স্টেশনের বুকিং সহকারীসহ চার কর্মচারীর বিরুদ্ধে ভুক্তভোগী ওই নারী রেলওয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, ১ অক্টোবর ঢাকাগামী নীলসাগর এক্সপ্রেসের টিকিট কিনতে কাউন্টারে যান ওই নারী। এ সময় কর্তব্যরত বুকিং সহকারী জাহেদুল ইসলাম রনি টিকিট নেই জানিয়ে তাকে সৈয়দপুর প্লাজার গ্লোবাল কম্পিউটার নামে একটি দোকানে যাওয়ার পরামর্শ দেন। পরামর্শ মোতাবেক ওই নারী সেখানে গেলে দোকানের মালিক শোভন শ্রেণির চারটি টিকিট বাবদ তিন হাজার দুইশ টাকা নিয়ে একটি স্লিপ দিয়ে আবার স্টেশনে রনির কাছে পাঠান। 

রনি তাকে সরাসরি সৈয়দপুর-ঢাকার টিকিট না-দিয়ে আক্কেলপুর-ঢাকার চারটি (যার মূল্য পনেরোশ’ টাকা) এবং পার্বতীপুর থেকে-জয়পুরহাটের দুটি (মূল্য তিনশ টাকা) টিকিট দেন। আঠারোশ’ টাকার টিকিট বাবদ বত্রিশশ’ টাকা নেয়ার কারণ জানতে চাইলে ওই নারীর ওপর ক্ষিপ্ত হন রনি। এক পর্যায়ে রনিসহ আরো ২ থেকে ৩ জন কর্মচারী ওেই নারীকে লাঞ্ছিত করে মোবাইল সেট ও টিকিট কেড়ে নেন।

পরে স্থানীয় সংবাদকর্মীরা ঘটনাস্থলে গিয়ে এ বিষয়ে জানতে চাইলে তাদের সঙ্গেও কর্মচারীদের নিয়ে রনি বিতণ্ডায় জড়ান এবং মারমুখী আচরণ করেন। 

সৈয়দপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিউল ইসলাম জানান, ভুক্তভোগী নারী বাদী হয়ে বুকিং সহকারী জাহেদুল ইসলাম রনির নামে রেলওয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন। অজ্ঞাত আরো তিন থেকে চারজনকেও আসামি করা হয়েছে।  
 

সিথুন/তারা 

সর্বশেষ

পাঠকপ্রিয়