ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ভাবির লাঠির আঘাতে দেবরের মৃত্যু, আটক ২

রংপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫৯, ১ অক্টোবর ২০২২  
ভাবির লাঠির আঘাতে দেবরের মৃত্যু, আটক ২

রংপুরের পীরগাছায় ভাবির লাটির আঘাতে রওশন (৩৪) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। শনিবার (১ অক্টোবর) উপজেলার কৈকুড়ি মিঠাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। রওশন ওই এলাকার তোফাজ্জল হোসেনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় দুই বছর আগে রওশন মিয়ার সঙ্গে তার স্ত্রীর বিচ্ছেদ হয়। গত বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) রওশন একটি মেয়েকে নিজ বাড়িতে নিয়ে আসেন এবং তাকে বিয়ে করবেন বলে জানান। তখন ভাবি আরিফা আক্তার (২৮) ও স্বজনদের সঙ্গে এ নিয়ে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে মেয়েটি পালিয়ে যায়। পরে রাতেই বিষপান করেন রওশন মিয়া। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে পীরগাছা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। পরদিন রওশন মিয়া রংপুর হাসপাতাল থেকে পালিয়ে ওই ইউনিয়নের মোংলাকুটি গ্রামে তার বোনের বাড়িতে গিয়ে ওঠেন।

শনিবার সকালে রওশন মিয়া নিজ বাড়িতে গেলে ভাবি আরিফা আক্তারের সঙ্গে বাগবিতণ্ডা হয়। এ সময় আরিফা আক্তার লাঠি দিয়ে তার মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই রওশন মিয়ার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে এবং অভিযুক্ত ভাবি আরিফা আক্তার ও ভাই রতন মিয়াকে আটক করে।

পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুমুর রহমান বলেন, ‘মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে নিহতের ভাই ও ভাবিকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।’

আমিরুল/কেআই

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়