ঢাকা     বুধবার   ০৮ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২৫ ১৪২৯

টাঙ্গাইলে ইউপি নির্বাচন: দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৫, ১২ অক্টোবর ২০২২   আপডেট: ১৪:০৪, ১২ অক্টোবর ২০২২
টাঙ্গাইলে ইউপি নির্বাচন: দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ

টাঙ্গাইলের গোপালপুরে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ভোট কেন্দ্রের সামনে আওয়ামী লীগ এবং স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে উভয় পক্ষের কমপক্ষে পাঁচ জন আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে।

বুধবার (১২ অক্টোবর) সকালে উপজেলার হেমনগর ইউনিয়নের হেমনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের সামনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে আওয়ামী লীগ প্রার্থী আনিসুর রহমান তালুকদার হীরা ও স্বতন্ত্র প্রার্থী গোলাম রোজের সমর্থকরা হেমনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে জড়ো হতে থাকেন। এসময় উভয় পক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। একপর্যায়ে দুই পক্ষ একে অন্যকে লক্ষ্য করে ইট পাটকেল নিক্ষেপ করতে শুরু করে।

গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন বলেন, ‘কেন্দ্রে এজেন্ট দেওয়াকে কেন্দ্র করে আওয়ামী লীগ এবং স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় উভয় পক্ষের কয়েকজন আহত হয়েছেন। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।’ 

প্রসঙ্গত, উপজেলার হেমনগর ও ঝাউয়াইল ইউনিয়ন পরিষদের নির্বাচনের ভোটগ্রহণ চলছে। নির্বাচনে চেয়ারম্যান পদে ১২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এ ছাড়া সাধারণ সদস্য পদে ৭৮ জন এবং সংরক্ষিত পদে ২২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। মোট ভোটার ৫৮ হাজার ৬৮৪ জন।

কাওছার/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়