ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

বিস্ফোরণ মামলায় বিএনপির পাঁচ নেতাকর্মী গ্রেপ্তার

সিরাজগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩০, ৩০ নভেম্বর ২০২২  
বিস্ফোরণ মামলায় বিএনপির পাঁচ নেতাকর্মী গ্রেপ্তার

ককটেল বিস্ফোরণের ঘটনায় দায়ের হওয়া মামলায় সিরাজগঞ্জের তাড়াশে বিএনপির পাঁচ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

বুধবার (৩০ নভেম্বর) দুপুরে তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছ।   

গতকাল মঙ্গলবার রাতে পুলিশ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। 

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার তালম ইউনিয়ন বিএনপির সভাপতি মো. সোহরাব হোসেন (৫৫), ইউনিয়ন যুবদলের আহ্বায়ক মো. দিদার খাঁন (৪২), উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক মো. রাজিব আহম্মেদ মাসুম (৩৮), বারুহাস ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক ডা. মুক্তার হোসেন সরকার (৪৫) ও মাধাইনগর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মো. আবুল কালাম আজাদ (৪০)। 

তাড়াশ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম টুটুল বলেন, বিএনপির রাজশাহীর গণসমাবেশ নষ্ট করতে ও আন্দোলনকে থামানোর জন্য ষড়যন্ত্র করা হচ্ছে। আগামী ৩ ডিসেম্বর রাজশাহী বিভাগীয় সমাবেশকে সামনে রেখে ভয়ভীতি দেখাতে ওয়ার্ড আওয়ামী লীগের নেতা বাদী হয়ে ওই গায়েবি মামলা করেছেন।  

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো শহিদুল ইসলাম বলেন, মঙ্গলবার রাতে  উপজেলার তালম ইউনিয়নের তাড়াশ-রানীরহাট আঞ্চলিক সড়কের লাউতা চার মাথা আকবর বাজারে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে তালম ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোজ্জামেল হক মজনু বাদী হয়ে নাম না জানা ১২০ জনকে আসামি করে একটি মামলা করেন। ওই মামলায় পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে। 

অদিত্য/ মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়