ঢাকা     শনিবার   ০৪ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২১ ১৪২৯

মাদারীপুরে যুবককে কুপিয়ে জখম: কাউন্সিলরসহ ৯ জনের নামে অভিযোগ

মাদারীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৮, ২৫ জানুয়ারি ২০২৩   আপডেট: ১৯:০৭, ২৫ জানুয়ারি ২০২৩
মাদারীপুরে যুবককে কুপিয়ে জখম: কাউন্সিলরসহ ৯ জনের নামে অভিযোগ

মাদারীপুরের কালকিনিতে পূর্ব শত্রুতার জের ধরে মো. সাহেদ হোসেন (৩২) নামের এক যুবককে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। পরে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ওই যুবককে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এদিকে, এ ঘটনায় বুধবার (২৫ জানুয়ারি) সকালে এক কাউন্সিলরসহ নয় জনকে আসামি করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন আহত যুবক। সাহেদ হোসেন পৌর এলাকার চরফতে বাহাদুর গ্রামের মো. আব্দুল খালেকের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কালকিনি পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. আনোয়ার হোসেনের সঙ্গে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল সাহেদ হোসেনের। এরই জেরে, মঙ্গলবার রাতে সাহেদ হোসেনকে কাউন্সিলর আনোয়ার হোসেন ও আবু বক্কর সরদারসহ বেশ কয়েকজন মিলে পিটিয়ে ও কুপিয়ে আহত করে। স্থানীয়রা আহতাবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

অভিযোগের বিষয়ে কাউন্সিলর আনোয়ার হোসেন বলেন, ‘কিছুদিন পূর্বে আমার ছেলের ওপর বিএনপির লোকজন নিয়ে হামলা চালিয়েছিল সাহেদ। এই ঘটনার সঙ্গে আমি জড়িত নই।’

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামীম হোসেন বলেন, ‘এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।’

বেলাল/কেআই

সর্বশেষ

পাঠকপ্রিয়