ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

কাশিয়ানীতে ইউপি চেয়ারম্যান অবরুদ্ধ

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫২, ৯ জানুয়ারি ২০২৪  
কাশিয়ানীতে ইউপি চেয়ারম্যান অবরুদ্ধ

গোপালগঞ্জের কাশিয়ানীতে হোল্ডিং ট্যাক্সের টাকা তোলা নিয়ে বিরোধের জেরে মহেশপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. লুৎফর রহমান মিয়াকে মারধরের পর পরিষদের কক্ষে তালাবদ্ধ করে রাখা হয় বলে অভিযোগ পাওয়া গেছে। খবর পেয়ে পুলিশ ও র‌্যাব ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে।

মঙ্গলবার (৯ জানুয়ারি) কাশিয়ানী উপজেলার মহেশপুর ইউনিয়ন পরিষদে ঘটনাটি ঘটে। কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিল্লুর রহমান এতথ্য নিশ্চিত করেছেন।

ওসি জিল্লুর জানান, আজ দুপুরে স্থানীয় মেম্বার আলীম মোল্লা, মিজান ফকির ও নারী মেম্বর রাজিয়া বেগমের স্বামী হাবিব ফকির হোল্ডিং ট্যাক্সের টাকা উত্তোলনের বিষয় নিয়ে মহেশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফর রহমান লুথুর কাছে আসেন। পরে এই নিয়ে দুই মেম্বার ও নারী মেম্বারের স্বামীর সঙ্গে চেয়ারম্যানের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে চেয়ারম্যান নারী মেম্বারের স্বামী হাবিব ফকিরকে লাথি মারেন। তখন দুই মেম্বার মিজান ফকির, আলীম মোল্লা ও নারী মেম্বারের স্বামী হাবিব ফকির চেয়ারম্যানকে মারধর করেন এবং তাকে তার রুমে তালাবদ্ধ করে রাখেন। এ সময় এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ও র‌্যাব ঘটনাস্থলে গিয়ে চেয়ারম্যানকে উদ্ধার করে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। 

বাদল/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়