ঢাকা     রোববার   ২৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৫ ১৪৩১

চেয়ারম্যানের বাড়িতে ৪ বস্তা ত্রাণের কম্বল, নিজেও করছেন ব্যবহার

নেত্রকোনা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪৯, ৯ জানুয়ারি ২০২৪   আপডেট: ২২:০২, ৯ জানুয়ারি ২০২৪
চেয়ারম্যানের বাড়িতে ৪ বস্তা ত্রাণের কম্বল, নিজেও করছেন ব্যবহার

চেয়ারম্যানের বাড়িতে ত্রাণের কম্বল

নেত্রকোনার মদন উপজেলার গোবিন্দশ্রী ইউপি চেয়ারম্যান মাইদুল ইসলাম খান মামুনের বিরুদ্ধে ত্রাণের কম্বল বিতরণে অনিয়মের অভিযোগ উঠেছে। জানা গেছে, তিনি উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার অফিস থেকে ৬ বস্তায় ৪১০ পিস কম্বল নিয়ে আসেন।

মঙ্গলবার (৯ জানুয়ারি) ২ বস্তা কম্বল ইউনিয়ন পরিষদে, আর বাকি ৪ বস্তা তার নিজ বাড়িতে পাওয়া গেছে। এমনকি, তার বিছানায় ব্যবহার হচ্ছে ত্রাণের কম্বল।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান মাইদুল ইসলাম খান মামুন বলেন, ‘সরকারি ৩৫০ পিস কম্বল পেয়েছি। বাকি ৬০ পিস কম্বল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইউএনও কথা বলে রেখে দিয়েছেন। ৪ বস্তা কম্বল আমার বাড়িতে আছে, বাকি ২ বস্তা ইউনিয়ন পরিষদে রাখা আছে। আমি সুনামগঞ্জ থেকে এসে কম্বল বিতরণ করব’।

বাড়িতে কেন কম্বল রাখলেন- জিজ্ঞেস করলে তিনি এড়িয়ে যান।

উপজেলা সমবায় কর্মকর্তা ও ইউপি ট্যাগ অফিসার মো. আবুল কালাম আজাদ বলেন, ইউনিয়ন পরিষদে কম্বল নেওয়ার বিষয়টি আমার জানা নেই। তবে, কম্বল চেয়ারম্যানের বাড়িতে রাখা ঠিক নয়। রেখে থাকলে তিনি অন্যায় করেছেন।

এ বিষয়ে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. শওকত জামিল বলেন, ত্রাণের কম্বল চেয়ারম্যানের বাড়িতে রাখার কোনো আইন নেই। চেয়ারম্যান ত্রাণের কম্বল ব্যবহার কিংবা তার বাড়িতে রাখলে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সেতু/ফয়সাল/এনএইচ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়