ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

সুনামগঞ্জে সংঘর্ষে অর্ধশতাধিক আহত, আটক ৯

সুনামগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪২, ১০ জানুয়ারি ২০২৪  
সুনামগঞ্জে সংঘর্ষে অর্ধশতাধিক আহত, আটক ৯

সুনামগঞ্জ-৫ আসনে নির্বাচন পরবর্তী দুই পক্ষের সংঘর্ষে অর্ধশতাধিক আহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার (১০ জানুয়ারি) দুপুরে সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার নৈনগাঁও ও মাছিমপুর গ্রামে এই ঘংঘর্ষ হয়।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত ৭ জানুয়ারি জাতীয় সংসদ নির্বাচনের দিন সুনামগঞ্জ-৫ আসনের দোয়ারাবাজার মডেল উচ্চ বিদ্যালয় কেন্দ্রে আওয়ামী লীগ প্রার্থী মুহিবুর রহমান মানিক ও স্বতন্ত্র ‘ঈগল’ প্রতীকের প্রার্থী শামিম আহমদ চৌধুরীর সমর্থকদের মধ্যে জাল ভোট দেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষ হয়। এরই জেরে আজ সকাল থেকে দুপুর পর্যন্ত দফায় দফায় দুই পক্ষের লোকজন দেশি অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ এসে রাবার বুলেট ও টিয়ার শেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে অভিযান চালিয়ে দেশি অস্ত্রসহ ৯ জনকে আটক করে তারা। আহতরা দোয়ারাবাজার স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

সুনামগঞ্জের সহকারী পুলিশ সুপার রনজয় চন্দ্র মল্লিক জানান, দুই পক্ষের সংঘর্ষ হয়। এসময় পুলিশ রাবার বুলেট ও টিয়ারগ্যাস নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে পুলিশ অভিযান চালিয়ে বাঁশ, লাটি, রামদা ও বুলেট উদ্ধার করে। সংঘর্ষে জড়িত ৯ জনকে আটক করা হয়েছে।

মনোয়ার/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়