ঢাকা     বুধবার   ০১ মে ২০২৪ ||  বৈশাখ ১৮ ১৪৩১

পিরোজপুরে নৌকার কর্মীকে কুপিয়েছে ঈগলের কর্মীরা

পিরোজপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩২, ১১ জানুয়ারি ২০২৪  
পিরোজপুরে নৌকার কর্মীকে কুপিয়েছে ঈগলের কর্মীরা

কৃষকলীগ নেতা লাবলু শেখ।

পিরোজপুরের নাজিরপুরে নৌকার কর্মী কৃষকলীগ নেতা লাবলু শেখকে (৩৮) কুপিয়ে মারাত্মকভাবে জখম করেছে স্বতন্ত্র প্রার্থীর কর্মীরা।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়নের ভীমকাঠী গ্রামে তার উপর হামলা করা হয়।

গুরুতর আহত লাভলুকে নাজিরপুর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত লাবলুর ছোট বোন কেয়া খানম বলেন, আমার ভাই ওই দিন সন্ধ্যার দিকে স্থানীয় বেপারী বাড়ি থেকে নিজ বাড়িতে ফেরার সময় পূর্ব থেকে ওৎ পেতে থাকা স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরিফুর রহমান সবুজ ও তার ছোট ভাই আসিফ, নাইমসহ ১০-১২ জন যুবক তাকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক জখম করে মারা গেছে ভেবে রাস্তায় ফেলে রেখে চলে যায়। পরে স্থানীয় গ্রাম পুলিশের সদস্য পবিত্র বেপারী তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

উপজেলা কৃষকলীগের যুগ্ম আহ্বায়ক হান্নান বেপারী বলেন, আহত লাবলু শেখ বিজয়ী নৌকার প্রার্থী শ.ম রেজাউল করিমের কর্মী ও ইউনিয়ন কৃষকলীগের প্রচার সম্পাদক। আর হামলাকারীরা পরাজিত প্রার্থী (ঈগল প্রতীক) জেলা আওয়ামী লীগের সভাপতি একেএমএ আউয়ালের কর্মী।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার মুনিয়া জামান বলেন, তার মাথায় ও মুখে কুপিয়ে এবং পিটিয়ে জখম করা হয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনায় পাঠানো হয়েছে।

নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম হাওলাদার বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখন পর্যন্ত এ বিষয়ে লিখিত অভিযোগ করে নাই । অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

তাওহিদুল/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়