ঢাকা     মঙ্গলবার   ০৭ মে ২০২৪ ||  বৈশাখ ২৪ ১৪৩১

শেরপুরে ১৪ বিএনপি নেতার আওয়ামী লীগে যোগদান

শেরপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫৪, ২০ জানুয়ারি ২০২৪  
শেরপুরে ১৪ বিএনপি নেতার আওয়ামী লীগে যোগদান

শেরপুরে ১৪ জন বিএনপির নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেছেন। 

১৯ জানুয়ারি শুক্রবার সন্ধ্যায় শেরপুর-৩ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য এডিএম শহিদুল ইসলাম তাদের ফুল দিয়ে বরণ করেন। এডিএম শহিদুল ইসলামকে এলাকাবাসীর দেয়া সংবর্ধনা অনুষ্ঠান শেষে তাদের মঞ্চে পরিচয় করিয়ে দেয়া হয়। 

আওয়ামী লীগে যারা যোগদান করেছেন তারা হলেন, স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য মো. শাহা আলী, ১ নং ওয়ার্ড সদস্য মুক্তার আলী, ২ নং ওয়ার্ড বিএনপির সদস্য মো. সুরুজ্জামান, ওয়ার্ড যুব দলের সাধারণ সম্পাদক সোলায়মান, সদস্য মুনা সরকার, খন্দকার মো. আরিফ এজাজ, আব্দুল জলিল, বজলুর রশিদ রাজু, ফিরুজ মিয়া, সোহেল, লাল চান, আল আমীন, শহীদ মিয়া ও শওকত আলী।

যোগদানকালে এডিএম শহিদুল ইসলাম বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ একটি ঐতিহ্যবাহী রাজনৈতিক দল। স্বাধীনতা যুদ্ধের মতো গুরুত্বপূর্ণ সময়ে দলটি অবদান রেখেছে। ফলে আওয়ামী লীগ নেতাকর্মীদের গৌরব করার মতো বিষয়ের অভাব নেই। এই যোগদান যে কোনো মানুষের জন্য অহঙ্কারের। 

এ সময় ইউনিয়ন পরিষদের সদস্য মো. শাহা আলী বলেন, বিএনপির রাজনীতিতে কোনো ফল নাই। দেশ ও দলের কথাও তাদের নেতারা চিন্তা করে না। এই দল পরিবর্তন করে তারা উচিত কাজ করেছে। এতে খারাপ লাগার কারণ নেই। 

যোদ দেয়ার পর সোলায়মান বলেন, যুবদলের রাজনীতি করে যুব উন্নয়নে কোনো কাজ করার সুযোগ নেই। আওয়ামী লীগের মতো দলে যোগদান গৌরবের।

যোগদান শেষে একই কথা বলেন মো. সুরুজ্জামান। তিনি বলেন, যে দলের কোনো ভবিষ্যৎ নাই সেই দলে থেকে লাভ কি? দেশে উন্নয়ন হচ্ছে এই সরকারের আমলে। উন্নয়নের সাথে থাকতে চাই।

অনুষ্ঠান শেষে এডিএম শহিদুল ইসলাম ও ঝিনাইগাতী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায় তাদের গলায় ফুলেল মালা পরিয়ে বরণ করে নেন।

 

তারিকুল//

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়