ঢাকা     রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

টাঙ্গাইলের মহাসড়‌কে কাভার্ডভ্যান-ট্রা‌কে সংঘ‌র্ষে নিহত ১, আহত ২

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪২, ৭ মে ২০২৪   আপডেট: ১০:১০, ৭ মে ২০২৪
টাঙ্গাইলের মহাসড়‌কে কাভার্ডভ্যান-ট্রা‌কে সংঘ‌র্ষে নিহত ১, আহত ২

টাঙ্গাইলের কা‌লিহাতী‌তে মহাসড়‌কে কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে একজন ট্রা‌কচালক নিহত হ‌য়ে‌ছে। এই ঘটনায় আরো দুইজন গুরুতর আহত হ‌য়ে‌ছে। আহত‌দের উদ্ধার ক‌রে টাঙ্গাইল জেনা‌রেল হাসপাতা‌লে পা‌ঠি‌য়ে‌ছে পু‌লিশ। 

মঙ্গলবার (৭ মে) ভোর ৫টার দি‌কে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়‌কের কা‌লিহাতী‌ উপ‌জেলার সরা‌তৈল টাওয়ার এলাকায় এই সংঘ‌র্ষের ঘটনা ঘ‌টে। তাৎক্ষনিক হতাহ‌ত‌দের প‌রিচয় পাওয়া যায়‌নি। 

এদি‌কে দুর্ঘটনার কার‌ণে মহাসড়‌কে প‌রিবহন চলাচল বন্ধ হ‌য়ে‌ যায়। এতে মহাসড়‌কের চার কি‌লো‌মিটার এলাকায় যানজ‌টের সৃ‌ষ্টি হয়। ফ‌লে প‌রিবহনগু‌লো উত্তরবঙ্গ থেকে ছে‌ড়ে আসা প‌রিবহন ও ঢাকা থেকে ছে‌ড়ে আসা পরিবহনগু‌লো এলেঙ্গা-বঙ্গবন্ধু সেতু মহাসড়ক ব্যবহার না ক‌রে এলেঙ্গা-ভুঞাপুর-বঙ্গবন্ধু সেতু আঞ্চ‌লিক সড়ক ব্যবহার ক‌রে। 

দুর্ঘটনার পরই ক্ষ‌তিগ্রস্ত যানবাহন দু'টির উদ্ধার কার্যক্রম শুরু ক‌রে পু‌লিশ। গা‌ড়ি দু'টি সড়ক থেকে সরা‌নোর পর মহাসড়‌কে প‌রিবহন চলাচল শুরু হয়। 

বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার উপ‌প‌রিদর্শক (এসআই) লিটন মিয়া জানান, ঢাকাগামী ট্রা‌কের সা‌থে উত্তরবঙ্গগামী কাভার্ডভ্যানের সা‌থে মু‌খোমু‌খি সংঘর্ষ হয়। এতে ট্রা‌কের চালক মারা যান। এছাড়া কাভার্ডভ্যানের চালকসহ আরো দুইজন গুরুতর আহত হয়। আহত‌দের দ্রুত উদ্ধার ক‌রে টাঙ্গাইল জেনা‌রেল হাসপাতা‌লে পাঠা‌নো হ‌য়ে‌ছে।  নিহত ট্রাকচাল‌কের প‌রিচয় পাওয়া যায়‌নি। আইনি প্রক্রিয়া শে‌ষে মর‌দেহ স্বজন‌দের কা‌ছে হস্তান্তর করা হ‌বে। 

কাওছার/টিপু

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়