ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

সুনামগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে প্রাণ গেলো বৃদ্ধের

সুনামগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:০২, ২৫ জানুয়ারি ২০২৪  
সুনামগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে প্রাণ গেলো বৃদ্ধের

সুনামগঞ্জের দিরাই উপজেলায় পূর্ব বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে এক বৃদ্ধ মারা গেছেন।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) দুপুরে দিরাই উপজেলার রাজানগর ইউনিয়নের ধলুয়া গ্রামে এ সংঘর্ষ হয়েছে। নিহত ব্যক্তির নাম শওকত আকবর (৬০)। তিনি রাজানগর ইউনিয়নের ধলুয়া গ্রামের বাসিন্দা ছিলেন। এ ঘটনায় দুপক্ষের ১০ জন আহত হয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন যাবৎ আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছে ধলুয়া গ্রামের শওকত আকবর ও তৈয়ব মিয়ার গোষ্ঠীর মধ্যে। বিগত জাতীয় নির্বাচনের পরদিন দুই পক্ষের শিশুদের খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ হয়েছিলো। তারপর থেকে তাদের মধ্যে বিরোধিতা আরও বেড়ে যায়। এর জের ধরেই বৃহস্পতিবার হঠাৎ তৈয়ব আলীর লোকজন ও শওকত আকবরের লোকজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উভয়পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পরেন। এসময় গুরুতর আহত হয়ে মাটিতে পড়ে যান শওকত আকবর।

স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় উভয় পক্ষের ১০জন আহত হয়েছেন। তাদের মধ্যে তাজ মিয়া নামের একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত ব্যক্তিরা হলেন- ইলিয়াস মিয়া (২০), ফরহাদ (২২), তাজু মিয়া (৫০), সায়েক মিয়া (১৬), জয়মুন্নুর (৩৫), ফিরুজ আলী (৪০), মতিন মিয়া (৩০), সিদ্দিক আহমেদ (৭০), আলী হোসেন (৩৫), মিজানুর রহমান (২৪),

বিষয়টি নিশ্চিত করেছেন দিরাই থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন। তিনি বলেন, দুই পক্ষের মধ্যে পূর্ব বিরোধ ছিল। এরই ধারাবাহিকতায় আজকের সংঘর্ষ হয়েছে। এতে একজন মারা যান। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। বর্তমানে গ্রামের পরিস্থিতি শান্ত রয়েছে।

মনোয়ার/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়