ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

দোকানের মালামাল না কেনায় বৃদ্ধকে পেটালেন ইউপি সদস্য

লক্ষ্মীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩৬, ২৯ জানুয়ারি ২০২৪  
দোকানের মালামাল না কেনায় বৃদ্ধকে পেটালেন ইউপি সদস্য

অভিযুক্ত ইউপি সদস্য আরিফুর রহমান ও মারধরের শিকার বেল্লাল হোসেন পাটওয়ারী

লক্ষ্মীপুরের রায়পুরের কেরোয়া ইউনিয়ন পরিষদের সদস্য (ইউপি) আরিফুর রহমানের বিরুদ্ধে বেল্লাল হোসেন পাটওয়ারী (৬৫) নামে এক বৃদ্ধকে পেটানোর অভিযোগ উঠেছে। ইউপি সদস্যের (মেম্বার) দোকান থেকে মালামাল না কেনায় ওই বৃদ্ধকে মারধর করা হয়। এ ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে রায়পুর থানায় অভিযোগ দিয়েছেন।

সোমবার (২৯ জানুয়ারি) সকালে ইউনিয়নের দারোগা গো পুলের গোড়া এলাকায় আবু ছায়েদের দোকানের সামনে ঘটনাটি ঘটে। 

অভিযুক্ত আরিফুর রহমান ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সদস্য। তিনি লামচরী গ্রামের মৃত রফিকুল ইসলামের ছেলে।

ভুক্তভোগী বেল্লাল হোসেন পাটওয়ারী জানান, কেরোয়া ইউনিয়নের জোড়পোলে আরিফুর রহমানের রড, সিমেন্ট, ইট, বালুর দোকান রয়েছে। ভাতিজার ভবন নির্মাণ কাজের জন্য ওই দোকান থেকে রড, সিমেন্ট, ইট ও বালু কিনতে কয়েকদিন ধরে আরিফ মেম্বার তাকে চাপ দিচ্ছিলেন। তার দোকান থেকে মালামাল না কেনায় আরিফ মেম্বার আজ তাকে মারধর করে রাস্তা সংলগ্ন খালে ফেলে দেন। এতে তিনি শারীরিক ও মানসিকভাবে অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। ওই ঘটনায় থানায় লিখিত অভিযোগ জমা দিয়েছেন তিনি। এর আগেও তিনি (ইউপি সদস্য আরিফ) অনেকের সঙ্গে এমন করেছেন।

অভিযোগের বিষয়টি অস্বীকার করে আরিফুর রহমান বলেন, গত সংসদ নির্বাচনে ওই বৃদ্ধকে ভোট দিতে যেতে বললেও তিনি যাননি। আজকেও আওয়ামী লীগ ও সরকারকে নিয়ে বেফাঁস কথাবার্তা বলায় তাকে চড়-থাপ্পর দেওয়া হয়েছে। ধাক্কা খেয়ে তিনি খালে পড়ে গেছেন। দোকান থেকে মালামাল কেনা-বেচার বিষয়টি সাজানো।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিন ফারুক মজুমদার বলেন, বৃদ্ধের লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি যাচাই করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জাহাঙ্গীর/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়