ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

মাদারীপুরে ব্যবসায়ীর দুই পা ভাঙায় পরিকল্পনাকারীসহ আটক ৭

মাদারীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪৩, ৬ ফেব্রুয়ারি ২০২৪  
মাদারীপুরে ব্যবসায়ীর দুই পা ভাঙায় পরিকল্পনাকারীসহ আটক ৭

মাদারীপুরে প্রকাশ্যে বালু ব্যবসায়ীর দুই পা ভেঙে দেওয়ায় মূল পরিকল্পনাকারী সাইফুল সরদারসহ ৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) ভোরে রাজধানীর ডেমরা থানার মিরপাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে মাদারীপুর সদর মডেল থানা পুলিশ ও জেলার গোয়েন্দা পুলিশের সদস্যরা।

ভারপ্রাপ্ত পুলিশ সুপার কামরুল ইসলাম সংবাদ সম্মেলনে বলেন, নির্বাচনী সহিংসতা নয়, এলাকার আধিপত্য নিয়েই ব্যবসায়ী হোসেন সরদারকে পিটিয়ে আহত করে সাইফুল ও তার সঙ্গীরা। পরে এলাকা ছেড়ে পালিয়ে যায় অভিযুক্তরা।

এদিকে হোসেন সরদারের উপর হামলার ঘটনায় ১৪ জনের নামে মামলা দায়ের করেন ভুক্তভোগীর পরিবার। পরে দফায় দফায় অসহায় পরিবারকে হুমকি দিয়ে আসছে অভিযুক্তরা। এই ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেছেন স্বজনরা ও এলাকাবাসী। হামলায় জড়িত বাকিদের ধরতে চলছে অভিযান। পাশাপাশি তদন্ত করে শিগগিরই আদালতে অভিযোগপত্র দেওয়ার কথা জানায় পুলিশ।

গত বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) দুপুরে খোয়াজপুর-টেকেরহাট বাজারের একটি দোকান থেকে টেনেহিঁচড়ে বের করে নিয়ে আসা হয় বালু ব্যবসায়ী হোসেন সরদারকে। স্বেচ্ছাসেবক লীগ খোয়াজপুর ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক সাইফুল সরদারের নেতৃত্বে পিটিয়ে দুইপা ভেঙ্গে ফেলা হয় হোসেনের। প্রথমে তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতাল, পরে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয় রাজধানীর পঙ্গু হাসপাতালে।

বেলাল/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়