ঢাকা     রোববার   ২৬ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১২ ১৪৩১

দুই মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটিতে শামীম ওসমান

নারায়ণগঞ্জ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১২, ৭ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ০৮:২২, ৭ ফেব্রুয়ারি ২০২৪
দুই মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটিতে শামীম ওসমান

একেএম শামীম ওসমান

একই সঙ্গে দুইটি গুরুত্বপূর্ণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটিতে স্থান পেয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান। রেলপথ মন্ত্রণালয় এবং শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য হয়েছেন তিনি। গতকাল মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) ও গত সোমবার স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত অধিবেশনে এই দুটি মন্ত্রণালয়ের কমিটি গঠন করা হয়।

সংবিধানের ৭৬ অনুচ্ছেদ অনুসারে সংসদ নেতার অনুমতিক্রমে চিফ হুইপ নূর ই আলম চৌধুরী কমিটি গঠনের প্রস্তাব উত্থাপন করলে তা কণ্ঠভোটে পাস হয়।

রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি করা হয়েছে এ বি এম ফজলে করিম চৌধুরীকে। কমিটির অন্য সদস্যরা হলেন- মন্ত্রী/প্রতিমন্ত্রী, নুরুল ইসলাম সুজন, শফিকুল ইসলাম শিমুল, গোলাম ফারুক খন্দকার প্রিন্স, ইফতিকার উদ্দিন তালুকদার পিন্টু, মুহাম্মদ সাইফুল ইসলাম, মো. শফিকুর রহমান, শামীম ওসমান।

শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি হয়েছেন এইচএম ইব্রাহীম। এই কমিটির সদস্যরা হলেন- শাজাহান খান, ফাহমী গোলন্দাজ বাবেল, এস এম আল মামুন, এস এম ব্রহানী সুলতান মামুদ, আসাদুজ্জামান, মো. আবদুল্লাহ ও শামীম ওসমান।

অনিক/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়