ঢাকা     বুধবার   ০১ মে ২০২৪ ||  বৈশাখ ১৮ ১৪৩১

নওগাঁ-২ আসনের ভোটগ্রহণ চলছে

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৮, ১২ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১১:২৯, ১২ ফেব্রুয়ারি ২০২৪
নওগাঁ-২ আসনের ভোটগ্রহণ চলছে

নওগাঁ-২ আসনে সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে। রোববার (১২ ফেব্রুয়ারি) এ ভোটগ্রহণ শুরু করেছে নির্বাচন কমিশন (ইসি)।

এর আগে সোমবার (৮ জানুয়ারি) এ আসনের নির্বাচনী তফসিল ঘোষণা করেছে ইসি। সংসদের ৩০০ আসনের মধ্যে ২৯৯টি আসনের ভোট গ্রহণ করা হয় ৭ জানুয়ারি।

কোনো বিরতি ছাড়াই ভোটগ্রহণ চলবে বিকেল ৪টা পর্যন্ত। নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন চার প্রার্থী। জাতীয় পার্টি এবং দুই স্বতন্ত্রপ্রার্থীর সঙ্গে লড়াই হবে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থীর। আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে প্রার্থী এই আসনের সাবেক সংসদ সদস্য শহীদুজ্জামান সরকার বাবলু। তাঁর সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াই হবে স্বতন্ত্রপ্রার্থী ইঞ্জিনিয়ার আখতারুল আলমের। আওয়ামী লীগের স্বতন্ত্র এই প্রার্থী ট্রাক প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করায় পাল্টে যেতে পারে ভোটের হিসাব-নিকাশ।

শনিবার সকাল ৮টা থেকে নির্বাচনি প্রচারণা শেষ হয়েছে। এ নির্বাচনে কে জয়ী হবেন, তা নিয়ে সকাল-সন্ধ্যা পাড়া-মহল্লায় এবং চায়ের টেবিলে প্রার্থীদের পক্ষে ও বিপক্ষে চলছে নানা আলোচনা ও সমালোচনা। অপর দিকে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী মাহমুদ রেজা ৩০ জানুয়ারি দুপুরে উচ্চ আদালতের রায়ে তাঁর প্রার্থিতা ফিরে পেয়েছেন। ৩১ জানুয়ারি দুপুরে ঈগল প্রতীক পেয়েছেন তিনি। তিনিসহ এ আসনে চারজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তবে শেষ পর্যন্ত জয়ের হাসি কে হাসবেন সেটিই এখন দেখার বিষয়।

/এসবি/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়