ঢাকা     বৃহস্পতিবার   ২২ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ৯ ১৪৩০

জমি নিয়ে বিরোধ 

ছোট ভাইকে গাছে বেঁধে নির্যাতন, মায়ের অভিযোগে আটক ৩

বগুড়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১৬, ১২ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১৯:২৩, ১২ ফেব্রুয়ারি ২০২৪
ছোট ভাইকে গাছে বেঁধে নির্যাতন, মায়ের অভিযোগে আটক ৩

বগুড়ার শিবগঞ্জে বসত বাড়ির জমি নিয়ে বিরোধের জেরে ছোট ভাইকে আম গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে অপর দুই ভাইয়ের বিরুদ্ধে। এ ঘটনায় মা জামিলা বেওয়া থানায় অভিযোগ দিলে তিন ভাইকেই আটক করে পুলিশ। সোমবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে শিবগঞ্জ পৌর এলাকার তেঘরী এলাকায় ঘটনাটি ঘটে।

খোঁজ নিয়ে জানা যায়, পৌর এলাকার তেঘরী গ্রামের বাসিন্দা মফিজ উদ্দিনের মৃত্যুর পর থেকে বসত বাড়ির ২৭ শতক জায়গা নিয়ে তিন ভাইয়ের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। এ বিরোধের জেরে সোমবার সকালে ছোট ভাই মিলন বাঁশের বেড়া দিয়ে সীমানা নির্ধারণ করতে গেলে অপর ভাই জাহিদুল ইসলাম এবং মিনহাজুল ইসলাম তাকে বাধা দেন। এসময় তিন ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। পরে তাদের মধ্যে হাতাহাতি শুরু হয়। এরই একপর্যায়ে ছোট ভাই মিলনকে আম গাছের সঙ্গে হাত-পা বেঁধে নির্যাতন করেন অপর দুই ভাই। মা জামিলা বেওয়া ছেলের নির্যাতন সহ্য করতে না পেরে থানা পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং তিন ভাইকে আটক করে থানায় নিয়ে যায়।

এ ঘটনায় বড় ভাই জাহিদুল ইসলাম বলেন, ছোট ভাই মিলন মাদক সেবনকারী। তিনি যে কোনো সময় মারপিটসহ খুন জখমের ঘটনা ঘটাতে পারে। সেজন্য তাকে আম গাছের সঙ্গে হাত-পা বেঁধে রাখা হয়েছিল।

এবিষয়ে মা জামিলা বেওয়া বলেন, বাড়ির পার্শ্বে ফাঁকা জায়গায় মিলন বেড়া দিতে গেলে আমার বড় দুই ছেলে তাকে বাধা দেয়। তারা আমার ছোট ছেলেকে আম গাছের সঙ্গে বেঁধে রেখে নির্যাতন করে।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ বলেন, মায়ের অভিযোগের প্রেক্ষিতে ঘটনাস্থল থেকে তিন ভাইকে আটক করা হয়েছে। তদন্ত করে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

এনাম/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়